অভয়নগরে গনপিটুনিতে ছিনতাইকারী নিহত

0
253

নওয়াপাড়া প্রতিনিধি: অভয়নগরে মটরসাইকেল ছিনতাইকারী গনপিটুনিতে নিহত হয়েছে। শনিবার রাত সাড়ে ১০টার সময় উপজেলার সুন্দলী বাজারের পাশে এ ঘটনা ঘটে। নিহত ছিনতাইকারী মামুন (৩০) উপজেলার জিয়েডাঙ্গা গ্রামের আব্দুস সোবহানের পুত্র।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ সুত্রে জানা গেছে, যশোরের মনিরামপুর হরিদাসকাঠি গ্রামের বিদ্যুত মন্ডল ভাড়ায় মটরসাইকেল চালিয়ে জীবিকা নির্বাহ করে। গত শনিবার রাতে ৩ ব্যক্তি মনিরামপুর থেকে নওয়াপাড়ায় আসার কথা বলে তার মটরসাইকেলে ওঠে। রাত সাড়ে ১০ টার দিকে সুন্দলী বাজারের পাশে একটি মৎস্য ঘেরের সামনে আরোহী তিনজন তাকে মটরসাইকেল থামাতে বলে। মটর সাইকেল থামানোর সাথে সাথে যাত্রীবেশী একজন তার মাথায় পিস্তল ঠেকিয়ে দেয়। বিদ্যুৎ মন্ডল ওই অস্ত্রধারীকে জাপটে ধরে চিৎকার দিলে অন্য ২জন পালিয়ে যায় অস্ত্রধারী দৌড়ে ঘেরের মধ্যে লাফিয়ে পড়ে। তার চিৎকারে এলাকার লোকজন এগিয়ে আসে এবং ঘেরের মধ্যে থেকে ছিনতাইকারি সুমনকে ধরে গনধোলাই দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। খবর পেয়ে রাত ১১ টার দিকে অভয়নগর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহত সুমনের লাশ উদ্ধার করে। তবে পুলিশ ছিনতাইকারিদের অস্ত্র উদ্ধার করতে পারেনি।
অভয়নগর থানার অফিসার ইনচার্জ ( ওসি) মো: তাজুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন “ ছিনতাইকারিদের অস্ত্র উদ্ধারের চেষ্টা চলছে। এ ঘটনায় মামলা হবে। বাকি ২ জন ছিনতাইকারিকে সনাক্ত করে আইনের আওতায় আনা হবে।”