অপো এফ ৫ – দ্যা সেলফি এক্সপার্ট এন্ড লিডার বাজারে এসেছে

0
1232

সংবাদ বিজ্ঞপ্তি:
দ্যা সেলফি এক্সপার্ট এন্ড লিডার অপো মোবাইলস, বাংলাদেশের বাজারে এসেছে ব্রান্ড নিউ স্মার্টফোন অপো এফ ৫। বাংলাদেশের বাজারে অপো মোবাইলস শক্তিশালী অবস্থান বিবেচনায় রেখে অপো এফ ৫ স্মার্টফোনের উদ্ভোধন অনুষ্ঠানে অপো মোবাইলের নতুন ¯েøাগানটি ঘোষনা করা হয়। এখন থেকে অপোর ¯েøাগান হল ‘দ্যা সেলফি এক্সপার্ট এন্ড লিডার’।
বিশ্ব জুড়ে প্রায় ২০ কোটি তরুণের হাতে এখন অপো’র অসাধারন পণ্য ও সেবা। বাংলাদেশে এই প্রথম এইচডি ও ফুল স্ক্রিন ডিসপ্লে সহ যুগান্তকারী ও আর্টিফিসিয়াল ইন্টেলিজেন বিউটি টেকনোলেজি নিয়ে হাজির হল অপো এফ ৫। কৃত্তিম বুদ্ধি সম্পন্ন সৌন্দর্য প্রযুক্তি এমন এক প্রযুক্তি যা সেলফি সৌন্দর্য যোগ করবে এক নতুন মাত্রা। ১০ নভেম্বর থেকে ৪ জিবি ২৪৯৯০ টাকা এবং ৬ জিবি ৩২৯৯০ টাকায় অপো এফ ৫ পাওয়া যাচ্ছে দেশব্যাপী।
অপো এফ ৫ স্মার্টফোনের উদ্ভোদন অনুষ্ঠানে বাংলাদেশের-এর নতুন ব্রান্ড অ্যাম্বাসেডর হিসাবে জাতীয় ক্রিকেট দলের খেলোয়াড় এবং তারকাদের আইকন তাসকিন আহমেদ-এর নাম ঘোষনা করা হয়।
অপো বাংলাদেশে-এর ম্যানেজিং ডিরেক্টর জ্যামন ইয়াং বলেন “আমরা বাংলাদেশে নতুন সেলফি এক্সপার্ট অপো এফ ৫ নিয়ে আসতে পেরে অত্যান্ত আনন্দিত। অপো’র প্রিমিয়াম ক্যাটাগরি এফ সিরিজের নতুন সংরক্ষন এটি। বাংলাদেশে আমরাই প্রথম সেলফিতে আর্টিফিসিয়াল ইন্টেলিজেন ফিডারটি নিয়ে এসেছি। আশা করি অপো এফ ৫ বাংলাদেশে স্মার্টফোন জগতে অন্যান্য দৃষ্টান্ত স্থাপন করবে।
অপো বাংলাদেশে-এর সদ্যঘোষিত ব্রান্ড অ্যাম্বাসেডর তাসকিন আহমেদ বলেন, ক্রমবর্ধমান অপো পরিবারের অংশ গ্রহন করতে পেরে আমি সত্যিই আনন্দিত। অপো’র আর্টিফিসিয়াল ইন্টেলিজেন বিউটি টেকনোলেজি আমাকে মুগ্ধ করেছে। প্রাণবন্ত সেলফি দেখে বিমোহিত অপো যে অন্যান্য নতুনত্বে সংজ্ঞায়িত করেছে, তা সত্যিই অসাধারন।
অপোর নতুন ¯েøাগান হল ‘দ্যা সেলফি এক্সপার্ট এন্ড লিডার’ সেরা সেলফি ক্ষেত্রে তরুণ প্রজন্মকে নতুন অভিজ্ঞতা দেওয়ার প্রত্যয়কে তুলে ধরে। ২০১২ সালে প্রথম বিষ্ট-ইন বিউটিফাই সফটওয়্যার, ২০১৩ সালে ২০৬ বোটেটিং ক্যামেরা ফোন এবং গ্রæফ সেলফির জন্য এফ ৩ সিরিজের ১২০ ডিগ্রি ওয়াইড এ্যঙ্গেল গ্রæফ ক্যামেরা নিয়ে আসার মাধ্যমে এরই মধ্যে সেলফি প্রযুক্তিতে এক্সপার্ট এন্ড লিডারে পরিনত হয়েছে অপো। আর এখন এই নেতৃত্ব আরও শক্তিশালী করতে বাংলাদেশের বাজারে অপো নিয়ে এলো অপো এফ ৫।
¯েøাগানে নতুনত্ব তরুণ প্রজন্মের কাছে অপোর জনপ্রিয়তা প্রকাশ করে। সেলফি ফোনের জন্য তরুণদের প্রথম পছন্দ হল অপো। বিশ্ব জুড়ে প্রায় ২০ কোটি তরুণ-তরুণীর বর্তমানে অপো ব্যাবহার করেছে। এই ব্রান্ডের সব ধরনের মার্কেটিং পলিসি ও কার্যক্রম গ্রহন করা হয় তরুণ প্রজন্মকে চাহিদা যেমন খেলাধুলা, ফ্যাশান এবং বিনোদন এসব বিবেচনায় রেখে। বাংলাদেশের বাজারে অপোর জনপ্রিয়তা এখন অনেক বেশি।
অপো বাংলাদেশ-এর কর্মীদের ৯৯ শতাংশ এর বেশি বাংলাদেশি এবং বাংলাদেশের গ্রহকদের জন্য বিশেষ কাষ্টোমাইজড পণ্য নিয়ে আসে। বাংলাদেশি তরুণদের যথাযথ ও অসাধারন সেলফি অভিজ্ঞতা দেওয়াই এর অন্যতম লক্ষ্য।
সম্প্রতি গ্রাহকদের দেওয়া মতামতের ভিত্তিতে তৈরী নিয়োলসন প্রতিবেদনও (জুলাই ২০১৭) দেখানো হয় স্মার্টফোন কেনার ক্ষেত্রে তরুণ প্রজন্মের কাছে সর্Ÿোচ্চ অগ্রাধিকার পায় সেলফি ক্যামেরা এবং এক্ষেত্রে পছন্দের তালিকায় প্রথমেই নাম আসে অপো’র।
অপো এফ ৫ কি ফিচার:
¯্র‹িন: ৬ ইঞ্চি
রেজুলেশন: এলসিডি এফইচডি (২১৬০ বাই ১০৮০ পিক্সেলস)
টাচ প্যানেল/টাইপ: ২.৫ ডি কনিং গরিলা গøাস ৫
সেন্সর: প্রক্সিমিটি সেন্সর, অ্যাকসেলেরেমিটার, অ্যামবিয়েন্ট লাইট, কম্পাস সেন্সর, ফিঙ্গার প্রিন্ট আইডি (রিয়েল সেন্সর)
রিয়ার ক্যামেরা: ১৬ মেগাপিক্সেল, এ এফ
ফ্রন্ট ক্যামেরা: ২০ মেগাপিক্সেল,
ফ্রন্ট ক্যামেরা: আল্ট্রা সেনসেটিভ এফ ২.০ অ্যাপাচার এবং ১/২” সেন্সর।
রিয়ার ফ্লাশ:ডুয়েল এল ই ডি ফ্লাশ
রিয়ার ক্যামেরা:১৬ এমপি
অপারেটিং সিসটেম:কালার ও এস ৩.২, এ্যন্ড্রয়েড ৭.১.১
চিপসেট: Media TekMT6763T
সিপিইউ: Octa-core 4x 2.3GHzARM
জিপিইউ: ARM Mali-G71 MP2, 950 MHz, 2-Cores
র‌্যাম: ৪ জিবি / ৬ জিবি
স্টোরেজ: ৩২ জিবি ( ২৫৬ জিবি পর্যন্ত মাইক্রো এস ডি সাপোর্ট)
ব্যাটারি: ৩২০০ এস এ এইচ, নন রিমুভ্যাবল
সিম কার্ড টাইপ: ডুয়েল সিম ন্যানো-সিম, ৪জি
জিপিএস: সাপোর্টেড
কালার: বøাক, গোল্ড
ওয়েইট: ব্যাটারি সহ ১৫২ গ্রাম#