অপপ্রচারে কান না দিয়ে নৌকায় ভোট দিন : এসএম কামাল

0
1114

খুলনা টাইমস প্রতিবেদক:
বাংলাদেশ আওয়ামী লীগ নির্বাহী কমিটির সদস্য এস এম কামাল হোসেন বলেছেন, বঙ্গবন্ধু এবং শেখ হাসিনাই ইসলামের স্বার্থ সংরক্ষণ করেছেন। আর বিএনপি ইসলামের অবক্ষয় ঘটিয়েছে। বঙ্গবন্ধু বাংলাদেশে ইসলামী ফাউ-েশন গঠণ করেছিলেন। তিনি মাদ্রাসা শিক্ষা বোর্ড পুন:গঠন করেন। বঙ্গবন্ধু বাংলাদেশের সেরা মসজিদ হিসেবে বায়তুল মোকাররম মসজিদ উদ্বোধন করেন। তিনি মদের লাইসেন্স বাতিল করেছিলেন। আর জিয়াউর রহমান মদের লাইসেন্স পুনরায় চালু করেছিলো। বিএনপি ধর্মের কথা বলে মানুষকে প্রতারিত করছে একই সাথে ইসলামকে সাধারণ মানুষের মাঝে বির্তকিত করেছে। তিনি বলেন, শেখ হাসিনাই বাংলাদেশে ইসলামের প্রসার ঘটিয়েছেন। শেখ হাসিনা ইসলামী বিশ^বিদ্যালয গঠণ করে ৩১টি কামিল মাদ্রাসায় অর্নাস কোর্স চালু করেছেন। তিনি ৫৬০টি মডেল মসজিদ নির্মানের প্রতিশ্রুতি দিয়েছেন।
তিনি আরো বলেন, বঙ্গবন্ধু এবং শেখ হাসিনা সব ধর্মের অবাধ এবং সমান অধিকার নিশ্চিত করেছেন। বাংলাদেশে সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষায় সোচ্চার থেকে শান্তি শৃংখলা রক্ষা করেছেন শেখ হাসিনা। তিনি খুলনা বাসির প্রতি আহবান জানিয়ে বলেন, কোন অপপ্রচারে কান না দিয়ে খুলনা তথা দেশের সার্বিক উন্নয়নে নৌকা মার্কায় ভোট দিয়ে অব্যাহত উন্নয়নে সহযোগিতা করার আহবান জানান।
শুক্রবার দৌলতপুর, খালিশপুর, সোনাডাঙ্গা এবং সদর থানার বিভিন্ন স্থানে গণসংযোগ ও পথ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি দৌলতপুর কারিগরপাড়া আল আকসা জামে মসজিদে জুম্মার নামাজ আদায় করেন। এসময়ে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগ নেতা অসিত বরণ বিশ^াস, শেখ ফারুক হাসান হিটলু, এস এম আব্দুল হক, মেহেদী, সাঈয়েদুজ্জামান সম্রাট, হারিবুর রহমান, ডা. আব্দুল মান্নান, আব্দুস সালাম মোড়ল, আসলাম মোড়ল, মাজহারুল হান্নান, এস এম রাকিবুল হক, জাফরিন বিশ^াস, নাদিম হোসেন, ইমতিয়াজ রাসেল বাবু, ইমরান মোড়ল, সোহেল বিশ^াস, মেহেদী হাসান রাসেলসহ দলের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।