অনুর্ধ্ব-১৭ ফুটবল চ্যাম্পিয়নশীপে খুলনার বঙ্গবাসী স্কুল দ্বিতীয় পর্বে

0
817

ক্রীড়া প্রতিবেদক:
খুলনা জেলা ফুটবল এ্যাসোসিয়েশনের আয়োজনে এবং বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সহযোগিতায় ক্লিয়ার মেন বাংলাদেশ অনুর্ধ্ব-১৭ ফুটবল চ্যাম্পিয়নশীপ ফুটবল টুর্নামেন্টের দ্বিতীয় দিনে ৮টি ম্যাচ অনুষ্ঠিত হয়েছে।
দ্বিতীয় দিনের ৬ষ্ঠ ম্যাচে নয়নের হ্যাটট্রিকে বঙ্গবাসী মাধ্যমিক বিদ্যালয় দ্বিতীয় পর্ব নিশ্চিত করেছে। তারা ৪-০ গোলের বড় ব্যবধানে হারিয়েছে উদায়ন খুলনা জিলা পুলিশ স্কুলকে। দলের অপর গোলটি করেন ডালিম। এছাড়াও দ্বিতীয় পর্ব নিশ্চিত করেছে খুলনা শিপইয়ার্ড স্কুল এন্ড কলেজ, খুলনা পাবলিক স্কুল এন্ড কলেজ, বয়রা মাধ্যমিক বিদ্যালয়, নৈহাটী মাধ্যমিক বিদ্যালয়, বাগেরহাট বহুমুখি মাধ্যমিক বিদ্যালয়, নিরালা আদর্শ মাধ্যমিক বিদ্যালয় ও রোটারী স্কুল।
দিনের প্রথম খেলায় খুলনা শিপইয়ার্ড স্কুল এন্ড কলেজ ৪-০ গোলে বি কে ইউনিয়ন ইস্টিটিউশন স্কুলকে পরাজিত করে। দলের পক্ষে শামিম ২টি এবং শাহরুল ও সৌরভ ১টি করে গোল করেন। দ্বিতীয় খেলায় খুলনা পাবলিক স্কুল এন্ড কলেজ ২-০ গোলে হারিয়েছে পি ডাবিøউ ডি বিদ্যালয়কে। দলের পক্ষে গোল ২টি করেন সাগর ও সোহান। তৃতীয় খেলায় বয়রা মাধ্যমিক বিদ্যালয় ১-০ গোলে হারিয়েছে নয়াবাটি হাজী মাধ্যমিক বিদ্যালয়কে। দলের পক্ষে জয়সুচক একমাত্র গোলটি করেন সাকিল। চতুর্থ খেলায় নৈহাটী মাধ্যমিক বিদ্যালয় টাইব্রেকারে ৩-২ গোলে হারিয়েছে যশোর জিল স্কুলকে। নির্ধারীত সময়ে খেলাটি গোলশুণ্যে অমিমাংসীভাবে শেষ হয়। টাইব্রেকার থেকে নৈহাটীর সাকিব, তানভির ও আবুল হাসান এবং যশোর জিল স্কুলের সাজিদ ও মুশফিক গোল করেন। পঞ্চম খেলায় বাগেরহাট বহুমুখি মাধ্যমিক বিদ্যালয় ৩-০ গোলে হারিয়েছে যদুনাথ মডেল স্কুল এন্ড কলেজকে। দলের পক্ষে সজিব ২টি ও সাকিব ১টি গোল করেন। ৭ম খেলায় নিরালা আদর্শ মাধ্যমিক বিদ্যালয় টাইব্রেকারে ৪-৩ গোলে হারিয়েছে নৌ বাহিনী স্কুল এন্ড কলেজকে। নির্ধারীত সময়ে খেলাটি গোলশুণ্যে অমিমাংসীভাবে শেষ হয়। টাইব্রেকার থেকে নিরালার সাজিদ, মোয়াজ্জেম, মঞ্জুরুল ও আসাদুল এবং নৌ বাহিনীর আজগর, আরমান ও রুবায়েত গোল করেন। দিনের শেষ খেলায় রোটারী স্কুল ২-০ গোলে হারিয়েছে সেন্ট জেভিয়ার্স হাই স্কুলকে। দলের পক্ষে গোল ২টি করেন রানা ও হাবিবুর। আজ বৃহস্পাতিবার দ্বিতীয় পর্বের ৮টি ম্যাচ অনুষ্ঠিত হবে।