অধ্যাপিকা রুনু রেজাকে গোপালগঞ্জ জেলা কল্যাণ সমিতির পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা

0
44

নিজস্ব প্রতিবেদক:
খুলনা সিটি কর্পোরেশনের ২৪ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর অধ্যাপিকা রুনু রেজা খুলনা কেডিএ এর স্থায়ী সদস্য ও জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় খুলনাস্থ গোপালগঞ্জ জেলা কল্যাণ সমিতির পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়। শুক্রবার সন্ধ্যা ৭ টায় মৌলভীপাড়ায় অধ্যাপিকা রুনু রেজার কার্যালয়ে শুভেচ্ছা মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

গোপালগঞ্জ জেলা কল্যাণ সমিতির সভাপতি আলহাজ্ব শেখ মোঃ আবেদ আলীর সভাপতিত্বে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন গোপালগঞ্জ জেলা কল্যাণ সমিতির সহ-সভাপতি ও খুলনা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির পরিচালক মোঃ মফিদুল ইসলাম টুটুল।

আরো উপস্থিত ছিলেন সমিতির সহ সভাপতি নিযারুল ইসলাম জুয়েল, সহ সভাপতি মোঃ শাহাব উদ্দিন বাবু, যুগ্ম সাধারণ সম্পাদক আবু মোহাম্মদ মুসা, মোহাম্মদ নাজমুল হক , গাজী জাহিদুর রহমান, মোঃ রমজান আলী শেখ, সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান পিন্টু, শ্রম সম্পাদক আবুল বাশার মীর, ধর্ম বিষয়ক সম্পাদক ক্বারী মোহাম্মদ মিজান, মহিলা বিষ

য়ক সম্পাদক রেহানা গাজী সহ গোপালগঞ্জ জেলা কল্যাণ সমিতির বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।
মতবিনিময় সভায় বক্তারা অধ্যাপিকা রুনু রেজার এই পদ প্রাপ্তিতে গোপালগঞ্জ জেলা কল্যাণ সমিতির পক্ষ থেকে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভ্রাতুষ্পুত্র শেখ সালাউদ্দিন জুয়েল এমপির প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন । এবং অধ্যাপিকা রুনু রেজার সাফল্য কামনা করেন।
এসময় অধ্যাপিকা রুনু রেজা গোপালগঞ্জ জেলা কল্যাণ সমিতির প্রতি কৃতজ্ঞতা প্রকাশ ও সকলের সহযোগিতা কামনা করেন।

উল্লেখ্য অধ্যাপিকা রুনু রেজা ২৪ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর ও যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মরহুম শহীদ ইকবাল বিথার এর সহধর্মীনি।