উত্তরা মোটর্স ঢাকার ইস্কাটনে আধূনিক প্রযুক্তির সমন্বয়ে নতুন শোরুম এবং বাজাজ পালসার ১৫০নিয়ন এর শুভ উদ্ভোধন করলো

0
1015

ঢাকা ব্যুরোঃ দেশের শীর্ষস্থানীয় অটোমোবাইল আমদানি, প্রস্তুতকারী এবং বাজারজাতকারী প্রতিষ্ঠান উত্তরা মোটর্স ,ঢাকার ইস্কাটন এ আধূনিক প্রযুক্তির সমন্বয়ে নতুন শোরুম এর শুভ উদ্ভোধন এবং বাজাজ পালসার ১৫০নিয়ন সিঙ্গেল ডিস্ক দেশের বাজারে উন্মোচন করলো, এক অনারম্বর অনুষ্ঠানের মাধ্যমে। মোটরসাইকেলটি ক্রয় করা যাবে ১,৫৪,৯০০ টাকায় এতে রয়েছে তিনটি কালার ফ্লুরোসেন্ট গ্রীন ম্যাট, বø্যাক রেড এবং বø্যাক সিলভার।
ঢাকার ইস্কাটন এ আধূনিক প্রযুক্তির সমন্বয়ে নতুন শোরুম টি সম্পূর্ন ভাবে শীততাপ নিয়ন্ত্রিত, স্টোর পাওয়ার সমৃদ্ধ, ওয়াই-ফাই সুবিধা, সু-পরিসর বসার স্থান এবং ক্রেতাদের প্রত্যাশানুযায়ী মনোমুগদ্ধকর পরিবেশ ।
সেরা প্রযুক্তি সমৃদ্ধ পালসার ১৫০ নিয়ন মোটরসাইকেলটি রয়েছে বিএস ফোর কমপ্লিয়্যান্ট ডিটিএস-আই ইঞ্জিন, ২-ভ্যালভ, ৪-স্ট্রোক, টিউবলেস টায়ার এবং স্ট্রাইকিং স্ট্রিট ফাইটার নেকেড ডিজাইন, যা মোটরসাইকেলটিকে পরিণত করেছে একটি সত্যিকার স্পোর্টস বাইকে। মোটরসাইকেলটির ডিটিএস-আই ইঞ্জিন ৮০০০ আরপিএমে ১৪ পিএস এবং ৬০০০ আরপিএমে ১৩.৪ এনএম টর্কের শক্তি উৎপাদনে সক্ষম। মোটরসাইকেলটির সামনের চাকায় ২৬০ মি.মি. ডিস্ক রয়েছে এবং বাইকটিতে সর্বোচ্চ ১৫ লিটার পর্যন্ত তেল ধারণের ফুয়েল ট্যাঙ্ক রয়েছে যা দীর্ঘ পথ পাড়ি দেয়ার ক্ষেত্রে সহায়ক।
উন্মোচন অনুষ্ঠানে উত্তরা মোটর্স চেয়ারম্যান ও ম্যানেজিং ডিরেক্টর মতিউর রহমান বলেন, ঢাকার ইস্কাটন এ আধূনিক প্রযুক্তির সমন্বয়ে নতুন ভাবে বিন্যস্ত শোরুম টি মোটরসাইকেল ক্রেতাদের রোমাঞ্চিত করবে, তিনি আরো বলেন “বাংলাদেশে উচ্চগতি ও শক্তিশালী মোটরসাইকেলের চাহিদা বৃদ্ধির পাশাপাশি উন্নত প্রযুক্তি এবং দক্ষতাসম্পন্ন প্রিমিয়াম বাইকের প্রতিও ক্রেতাদের আগ্রহ বাড়ছে। এই জন্য উত্তরা মোটর্স বাংলাদেশে বিভিন্ন সময়ে বিভিন্ন মডেলের বাজাজ মোটরসাইকেল নিয়ে আসছে, তবে যারা সত্যিকারের স্পোর্টস বাইক খুঁজছেন তাদের চাহিদা মেটাতে সক্ষম হবে পালসার ১৫০ নিয়ন ।”
অনুষ্ঠানে ঢাকার অধিকাংশ সম্মানীত ডিলারবৃন্দ, উত্তরা মোটর্স লিমিটেড-এর উপ ব্যবস্থাপনা পরিচালক জনাব ডুরান্ড মেহদাদুর রহমান, নির্বাহী পরিচালক জনাব কাজী ইমদাদ হোসেন, হেড অব বিজিনেস প্ল্যানিং জনাব নাইমুর রহমান, বাজাজ ডিভিশনের সিইও জনাব দিলীপ ব্যার্নজী, সিওও জনাব শাহ্দাত হোসেন সহ উচ্চ পদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।