হোন্ডা বাজারে এনেছে নতুন সিবি হর্নেট ১৬০আর

0
311

ঢাকা অফিস: বাংলাদেশ হোন্ডা প্রাইভেট লিমিটেড (বিএইচএল) বাজারে এনেছে নতুন মডেলের মোটরসাইকেল সিবি হর্নেট ১৬০আর। এই মোটরসাইকেলে শক্তিশালী ইঞ্জিন আর নান্দনিকস্টাইলের সঙ্গে আছে কম্বি ব্রেক সিস্টেম (সিবিএস) ও অ্যান্টি-লক ব্রেকিং সিস্টেম (এবিএস)। বিশ্বখ্যাত হোন্ডা সিবি হর্নেট সিরিজ ২০১৮ সালের ফেব্রুয়ারি মাসে বাংলাদেশের বাজারজাত করারসাথে সাথে দারুণ জনপ্রিয়তা পায়। ফলে ২০১৯ সালের ডিসেম্বরের মধ্যে বিক্রি হয় ২৪ হাজার মোটরসাইকেল। নতুন সিবি হরনেট ১৬০আর সিবিএস এবং এবিএস মডেল দুটি আসলে উন্নত কর্মক্ষমতা, দৃষ্টনিন্দনস্টাইল, স্বাচ্ছন্দ্য এবং উপযোগীতার সম্পূর্ণ প্যাকেজ।
শক্তিশালী পারফরম্যান্স: উন্নত হোন্ডা ইকো টেকনোলজি (এইচইটি) বিএস-আইভি পরিশুদ্ধ ইঞ্জিন যা ১৫.১ পিএস @ ৮৫০০ আরপিএম এবং টর্কে ১৪.৫ এনএম @ ৬৫০০ আরপিএম শক্তি উৎপাদন করে ৫৮ কেএমপিএল-এর দারুণ মাইলেজ দিতে সক্ষম (বুয়েটের পরীক্ষা অনুযায়ী)।
দৃষ্টনিন্দনস্টাইল: নতুন ও আকর্ষণীয় গ্রাফিক নকশা ও নীল ব্যাকলাইটের সঙ্গে আরো আছে সম্পূর্ণ ডিজিটাল মিটার, নতুন হাই-লো বিম সুইচ, দৃষ্টিনন্দন ফ্রন্ট ভাইজর, অধিক ধারণক্ষতাসম্পন্নট্যাঙ্ক, এক্স-আকৃতির এলইডি টেল লাইট আর আকর্ষণীয় টপ ব্রিজ।
স্বাচ্ছন্দ্য: মনো-সাসপেনশন, ২৭৬ মিমি পেটাল ডিস্ক ব্রেকের সাথে আছে কম্বি ব্রেক সিস্টেম (সিবিএস) বা অ্যান্টি-লক ব্রেকিং সিস্টেম (এবিএস), হ্যাজার্ড লাইট এবং উন্নতমানের সুইচ।
উপযোগিতা: ও-রিং চেইন, এমএফ ব্যাটারি, ভিসকস এয়ার ফিল্টার।
নতুন সিবি হর্নেট ১৬০আর দেশজুড়ে সব হোন্ডা এক্সক্লুসিভ অথোরাইজড ডিলার্স শোরুমে পাওয়া যাচ্ছে। সিবি হরনেট ১৬০আর সিবিএস-এর খুচরা মূল্য ১,৮৯,০০০ টাকা এবং সিবি হরনেট ১৬০আর এবিএস-এর খুচরা মূল্য ২,৫৫,০০০ টাকা। স্ট্রাইকিং গ্রিন, স্পোর্টস রেড, অ্যাথলেটিক ব্লুু মেটালিক ও মার্স অরেঞ্জ- এই৪টি আকর্ষণীয় রঙে পাওয়া নতুন সিবি হর্নেট ১৬০আর। গ্রাহকদের জন্যথাকছে আকর্ষণীয় ওয়ারেন্টি পলিসি। ২ বছর অথবা ২০,০০০কিমি যেটা আগে সম্পূর্ণ হবে সেই অনুযায়ী পাওয়া যাবে ৪টি বিনামূল্যের পরিসেবা।
নতুন সিবি হর্নেট ১৬০আর দেশের সমস্ত হোন্ডা এক্সক্লুসিভ অথোরাইজড ডিলার্স শোরুমে পাওয়া যাচ্ছে। দেখতে এবং বুক করতে ক্রেতারা কাছাকাছি যেকোন শোরুম ঘুরে আসতে পারেন।