হোন্ডা বাংলাদেশের বাজারে নিয়ে এলো স্টাইলিশ ড্রিম নিও ও হোন্ডা লিভো

0
778

ঢাকা অফিসঃ বাংলাদেশ হোন্ডা প্রাইভেট লিমিটেড (বিএইচএল) সাশ্রয়ী মূল্যে নিয়ে এলো ১১০ সিসি বিভাগের ২টি নতুন মডেল ‘লিভো’ ও ‘ড্রিম নিও’। • হোন্ডা লিভো ও ড্রিম নিও উৎপাদিত হয়েছে হোন্ডার আন্তর্জাতিক মান বজায় রেখে। আকর্ষণীয় ডিজাইন ও উন্নত ফিচারে সমৃদ্ধ এই দুটি মডেলের মোটরসাইকেল নতুন প্রজন্মের মোটরসাইকেল প্রেমীদের প্রতিদিনের যোগাযোগকে করবে স্বাচ্ছন্দময় ও আরামদায়ক।

ঢাকা, ১৮ জানুয়ারি ২০১৯: বাংলাদেশ হোন্ডা প্রাইভেট লিমিটেড (বিএইচএল) আজ বাজারে নিয়ে এলো দুটো নতুন মডেলের মোটরসাইকেল হোন্ডা লিভো ও ড্রিম নিও। বিশ্বব্যাপী সমাদৃত এই মডেল দুটোর আধুনিক সংস্করণে আছে ১১০সিসি হোন্ডা ইকো টেকনোলজি (এইচইটি) ইঞ্জিন যা গত নভেম্বর মাসে মুন্সিগঞ্জে উদ্বোধন হওয়া হোন্ডার নিজস্ব ফ্যাক্টরিতে তৈরি প্রথম ২টি মডেল।
<হোন্ডা লিভো – ১১০ সিসি বিভাগে বাংলাদেশের সবচেয়ে স্টাইলিশ আর উন্নতমানের মোটোরসাইকেল>
বাংলাদেশে বর্তমানে সবচেয়ে স্টাইলিশ আর উন্নতমানের ১১০সিসি মোটরসাইকেলের একটি হোন্ডা লিভো। এতে আছে সার্ভিস ডিউ ইনডিকেটর সমৃদ্ধ ডিজিটাল-অ্যানালগ মিটার। এর স্পোর্টি গ্রাফিক্স ডিজাইন ও সুদৃঢ় ফুয়েল ট্যাংক লিভো-কে করে তোলে আরও আকর্ষণীয়। ডায়নামিক ট্যাঙ্ক শ্রাউডস, বডি কালার মিরর, কার্ভড ফুয়েল ট্যাঙ্ক এবং ব্ল্যাক অ্যালয় হুইল হোন্ডা লিভোকে দিয়েছে আরও স্পোর্টি বৈশিষ্ট্য। হোন্ডা লিভোর শক্তিশালী রিয়ার সাস্পেনশনে আছে টু-পিস ক্রোম প্লেটেড মাফলার, টেইল লাইট আর শক্তিশালী গ্র্যাব রেল। এর সাথে আরো রয়েছে ডুয়াল টন ভিজর, তাই হোন্ডা লিভোতে আছে এনার্জেটি লুক।
হোন্ডা লিভোর রয়েছে একাধিক কার্যকর বৈশিষ্ট্য: ৫-ধাপের অ্যাডজাস্টেবল রিয়ার সাসপেনসন, ১৮০মিমি ইনক্রিজড গ্রাউন্ড ক্লিয়ারেন্স এবং হ্যান্ডেলের আপ-রাইট অবস্থান; এ কারণে চালক এবং আরোহী উভয়ের জন্য যে কোন অবস্থাতেই ভ্রমণ হবে আনন্দদায়ক এবং উপভোগ্য। আরোহীর পাদানির অবস্থান আরো বেশি আরামদায়ক হওয়ায় পা সামনের দিকে অযথা প্রসারিত করার প্রয়োজন হবে না।
আবার ১৮০মিমি গ্রাউন্ড ক্লিয়ারেন্সের দরুণ কখনোই অসমতল রাস্তায় হোন্ডা লিভোর চলতে সমস্যা হয় না। তাছাড়া হোন্ডা লিভোর ডিস্ক ব্রেক আর টিউবলেস টায়ার যেমন পাঙ্কচারের ঝুঁকি কমায় তেমনি বৃদ্ধি করে ব্রেকিং পারফরম্যান্স। এর সিল চেইন সহজ রক্ষণাবেক্ষণ আর অধিক টেকসই হওয়ায় চলে বহুদিন।