স্ত্রী গৌরীকে নিয়ে শাহরুখ খান!

0
549

অনলাইন ডেস্ক: শাহরুখ খান এবং গৌরী খানের বিয়ে বলিউডের অন্যতম আলোচিত একটি বিষয়। শাহরুখের যখন বলিউডে সবে হাতেখড়ি হয়, সেই সময় তার সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেন গৌরী। পাঞ্জাবি পরিবার থেকে এসে তিনি যেভাবে গুছিয়ে তোলেন শাহরুখের সংসার, তা যে কোনও দম্পতির কাছে এক অন্যন্য উদাহরণ। কিন্ত, শাহরুখ খানের সঙ্গে গৌরীর বিয়ে নিয়ে কি খুশি ছিল কন্যা পক্ষ?

ফরিদা জালাল’র এক সাক্ষাতকারে এ বিষয়ে বেশ রসিয়ে উত্তর দেন শাহরুখ খান। তিনি বলেন, বিয়ের পর রিসেপশনের সময় তিনি দেখেন, গৌরীর বাড়ির প্রত্যেকে হাজির। তারা নিজেদের মধ্যে পাঞ্জাবিতে কথা বলছেন। শুধু তাই নয়, বিয়ের পর শাহরুখ কি গৌরীর ধর্ম পরিবর্তন করে দিয়েছেন, নাম পাল্টে দিয়েছেন, এমন সব আলোচনায় যেন তারা বিভোর ছিলেন সেই সময়।

গৌরীর বাড়ির সদস্যদের সেই আলোচনা শুনে হেসে ফেলেন শাহরুখ খান। এবং মজা করেই বলেন, এবার থেকে গৌরীকে ‘বোরকা’ পরে বাইরে বের হতে হবে। নামও ফেলতে হবে পাল্টে। এবার থেকে গৌরী খানের নাম আয়েশা হবে বলেও রিসেপশনে জানান শাহরুখ। যা শুনে গৌরীর বাড়ির লোক কার্যত অবাক হয়ে যান। এবং রাগে ফুঁসতে শুরু করেন। কিন্তু তার মজা করার ফল যে এমন হতে পারে, তা কল্পনাও করতে পারেননি বলে জানান শাহরুখ।

গৌরী খান যদিও কখনও বাড়ি ছেড়ে চলে যান, তখন শাহরুখ কী করবেন বলে সেই সাক্ষাতকারে প্রশ্ন করা হয়। যার উত্তরে শাহরুখ বলেন, এমন কোনও দিন নেই, যেদিন বাড়ি থেকে বেরিয়ে যাবেন বলে হুমকি না দিয়ে থাকেন তার স্ত্রী। কিন্তু, গৌরী যদি কখনও বাড়ি ছেড়ে যান, তাহলে জামা ছিঁড়ে রাস্তার উপর গান গাইতে শুরু করবেন তিনি। আর সেটা দেখার পর গৌরী আবার তার কাছে ফিরে আসবেন বলেও জানান শাহরুখ খান।