সিনিয়র ডিভিশন ফুটবল লীগের দু’টি ম্যাচই অমিমাংসীত

0
410

ক্রীড়া প্রতিবেদকঃ খুলনা জেলা ফুটবল এসোসিয়েশনের আয়োজনে সাইফ পাওয়ার ব্যাটারী সিনিয়র ডিভিশন ফুটবল লীগে (২৩ অক্টোবর) মঙ্গলবার ২টি ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। খুলনা সার্কিট হাউস মাঠে অনুষ্ঠিত দুটি ম্যাচই অমিমাংসীত ভাবে শেষ হয়েছে। ফলে উভয় দলকেই পয়েন্ট ভাগাভাগি করে সন্তুষ্ট থাকতে হয়।
দুপুর দেড়টায় দিনের প্রথম ম্যাচে মুখোমুখি হয় ব্রাদার্স ইউনিয়ন ও এসবিআলি ফুটবল একাডেমি। খেলাটি ১-১ গোলে অমিমাংসীত ভাবে শেষ হয়। খেলার ৪১ মিনিটের সময় এসবিআলির ৩নং জার্সি পরিহিত খেলোয়াড় আসিব গোল করে দলকে এগিয়ে নিয়ে যায়। গোল হজম করে পরিশোধের নেশায় একের পর এক আক্রমণ চালাতে থাকে ব্রাদার্স ইউনিয়ন। ফলে বেশিক্ষণ পিছিয়ে থাকতে হয়নি তাদের। মাত্র দু’মিনিট পর দলের ৩নং জার্সি পরিহিত খেলোয়াড় শাহরুল গোল করে খেলায় সমতা আনে। নির্ধারীত সময়ে আর কোন গোল না হওয়ায় উভয় দলকে পয়েন্ট ভাগাভাগি করে মাঠ ছাড়তে হয়েছে। এ খেলার রেফারী ছিলেন আব্দুর রহমান ঢালী, মাহবুবুর রহমান, আজিবর রহমান ও কামরুল আযম বাবু। ম্যাচ কমিশনার ছিলেন মো. শহিদুল ইসলাম লালু।
বিকেল সাড়ে ৩টায় দিনের দ্বিতীয় ম্যাচে প্রতিদ্বন্দ্বিতা করে আবাহনী ক্রীড়া চক্র বনাম মৌসুমি একাদশ। খেলাটি গোলশুণ্যে অমিমাংসীত ভাবে শেষ হয়েছে। তবে আবাহনী ক্রীড়া চক্র মাঠে প্রাধান্য বিস্তার করে খেলেছে। ভাগ্য তাদের সহয়ায় ছিল না। তাই তারা গোল বঞ্চিত থেকেছে। পক্ষান্তরে মৌসুমি যে দু’একটা সুযোগ পেয়েছে তা হাত ছাড়া করেছে তারা। ফলে ‘খ’ গ্রুপে দু’খেলায় আবাহনীর ৪পয়েন্ট, মৌসুমির ২পয়েন্ট, মহেশ্বরপাশা ২পয়েন্ট ও দিঘলিয়ার ১পয়েন্ট। এ খেলার রেফারী ছিলেন মো. কামাল হোসেন, আকিব জাভেদ, জাহিদুজ্জামান ও তালুকদার তকদির হোসেন। ম্যাচ কমিশনার ছিলেন নৃপেন রায় চৌধুরী।
আজ বুধবার সার্কিট হাউস মাঠে ২টি ম্যাচ অনুষ্ঠিত হবে। দুপুর দেড়টায় দিনের প্রথম ম্যাচে মুখোমুখি হবে লিটন স্মৃতি সংসদ ও শেখ কামাল স্মৃতি সংসদ। বিকেল সাড়ে ৩টায় দিনের দ্বিতীয় ম্যাচে প্রতিদ্বন্দ্বিতা করবে বলাকা স্পোটিং ক্লাব বনাম উল্কা ক্লাব।