সিঁদকেটে ঘরে ঢুকে বাড়ির মালিক কুপিয়ে জখম

0
477

তালা(সাতক্ষীরা)প্রতিনিধিঃ

সাতক্ষীরা তালায় সিঁদ কেটে বসত ঘরে ঢুকে ঘুমন্ত অবস্থায় বাড়ির মালিককে উপর্যুপরী কুপিয়ে জখম করেছে সন্ত্রাসীরা। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার (৫ মে) দিবাগত রাত আনুমানিক আড়াইটার দিকে উপজেলার জালালপুর ইউনিয়নের কানাইদিয়া গ্রামে । বাড়ি মালিক কার্ত্তিক দেবনাথ (৬৫)।সে কানাইদিয়ার মৃত কুঞ্জ বিহারী দেবনাথের ছেলে।বর্তমানে তিনি তালা হাসপাতালে চিকিৎসাধীন আছেন ।এব্যপারে তালা থানায় মামলার প্রস্তুতি চলেছে বলে জানান তার পরিবার।

পারিবার সূত্র জানাযায়, কার্ত্তিক দেব নাথ রাতের খাবার খেয়ে নিজ ঘরে স্বস্ত্রীক ঘুমিয়ে ছিলেন। মঙ্গলবার দিবাগত রাত আনুমানিক আড়াইটার দিকে অজ্ঞাতনামা সন্ত্রাসীরা বসত ঘরের পিছন থেকে সিঁদ কেটে ঘরে ঢোকে। এক পর্যায়ে সন্ত্রাসীরা ঘুমন্ত অবস্থায় কার্ত্তিককে ধারালো অস্ত্র ও লাঠিপেটা করতে থাকে। এসময় তার গোঙানিতে পাশে ঘুমিয়ে থাকা স্ত্রীর ঘুম থেকে জেগে ঐ অবস্থা দেখে চিৎকার শুরু করেন। তাদের ডাক চিৎকারে পরিবারের অন্যান্য সদস্যসহ প্রতিবেশীরা এগিয়ে আসলে হামলাকারীরা একই পথে পালিয়ে যায়।গুরুতর অবস্থায় কার্ত্তিক দেবনাথকে উদ্ধার করে স্থানয়ি পল্লী চিকিৎসক আজিজুরের মাধ্যমে প্রাথমিক চিকিৎসা শেষে তালা হাসপাতালে ভর্তি করা হয়েছে।এলাকাবাসীর ধারণা তাকে হত্যার উদ্দেশ্যে অজ্ঞাত সন্ত্রাসীরা সিঁদ কেটে ঘরে ঢুকে কুপিয়ে জখম করেছে।

এব্যাপারে জালালপুর ইউনিয়নের স্থানীয় ২ নং ওয়ার্ডের ইউপি সদস্য কালিদাশ অধিকারী এপ্রতিনিধি বলেন, মঙ্গলবার গভীর রাতে সিঁধ কেটে ঘরে ঢুকে তাকে কুপিয়ে জখম করা হয়েছে। জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে এমন জঘন্য ঘটনা ঘটতে পারে বলে  মনে করেন তিনি।

তালা থানার অফিসার ইনচার্জ মেহেদি রাসেল (ওসি) এপ্রতিনিধিকে বলেন, এব্যপারে থানায় কোন অভিযোগ পাননি।তবে খবর পেয়ে তিনি নিজে ঘটনাস্থল পরিদর্শন করেছেন এবং দ্র্রুত তদন্ত পূর্বক ব্যবস্থা গ্রহনের আশ্বাস দিয়েছেন।তদন্ত পূর্বক ব্যবস্থা গ্রহনের আশ্বাস দিয়েছেন।