সংকট মোকাবেলায় প্রধানমন্ত্রী অসহায় দরিদ্র ও কর্মহীন মানুষের পাশে দাঁড়িয়েছেন-সিটি মেয়র

0
261

খবর বিজ্ঞপ্তি:
খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক বলেছেন, করোনা ভাইরাস জনিত সংকট মোকাবেলায় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা অসহায় দরিদ্র ও কর্মহীন মানুষের পাশে দাঁড়িয়েছেন। বর্তমান সরকার দরিদ্র জনগোষ্ঠীর পাশে রয়েছে। সরকারের সহযোগিতা কাজে লাগিয়ে এই সংকট মোকাবেলা করতে হবে। তিনি বলেন, করোনা ভাইরাস প্রতিরোধে ব্যক্তিগত স্বাস্থ্য পরিচর্যা জোরদার করতে হবে। প্রত্যেককে সামাজিক দূরত্ব বজায় রেখে সকল কাজ সম্পাদন করতে হবে। এ দুর্যোগ থেকে রক্ষা পেতে সকলকে আরও সতর্ক থাকতে হবে।
সিটি মেয়র রবিবার নগরীর বিভিন্ন স্থানে করোনা ভাইরাস প্রতিরোধে কর্মহীন শ্রমজীবী ও দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণকালে এ কথা বলেন। তিনি বেলা ১১টায় নগরীর ২৫নং ওয়ার্ড কার্যালয়ে এবং দুপুর ১২টায় দারোগা পাড়া প্রাইমারী স্কুল প্রাঙ্গণে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ৭’শ ৭০টি কর্মহীন শ্রমজীবী মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেন।
খুলনা মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা, কেসিসি’র প্যানেল মেয়র মো: আলী আকবর টিপু, জেলা পরিষদ সদস্য চৌধুরী মো: রায়হান ফরিদ, এস এম খালেদীন রশিদী সুকর্ন, আওয়ামীলীগ নেতা এ কে এম শামীম রচিসহ স্থানীয় নেতৃবৃন্দ ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ এ সময় উপস্থিত ছিলেন।