শেখ হাসিনার নেতৃত্বে এদেশে সম্প্রীতির বন্ধন সৃষ্টি হয়েছে:সালাম মূর্শেদী এমপি

0
280

খবর বিজ্ঞপ্তি:
খুলনা-৪ আসনের সংসদ সদস্য, বিজিএমইএ’র সাবেক সভাপতি আব্দুস সালাম মূর্শেদী বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এদেশে সম্প্রীতির বন্ধন সৃষ্টি হয়েছে। যে যার ধর্ম কোন ধরনের বাধাবিঘœ ছাড়াই পালন করতে পারছেন। সবাই সবার ধর্মের বিভিন্ন অনুষ্ঠান আড়ম্বরপূর্ণভাবে পালন করে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার অসীম সাহসিকতা আর দৃঢ় মনোবলের কারণে দেশ আজ উন্নতির দিকে ধাপিত হচ্ছে।
শুক্রবার দুপুর ১২টায় দিঘলিয়া উপজেলায় মডেল মসজিদ নির্মাণের ভিত্তিপ্রস্তর স্থাপন, সংক্ষিপ্ত আলোচনা সভা ও বেলা আড়াইটায় দিঘলিয়া উপজেলা প্রশাসনের সম্মেলন কক্ষে শারদীয় দূর্গাপূজা উপলক্ষে মতবিনিময় সভা ও অর্থ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে এসব কথা বলেন। উপস্থিত ছিলেন খুলনা জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সরফুদ্দিন বিশ্বাস বাচ্চু, দিঘলিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি খান নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক মোল্লা আকরাম হোসেন, দিঘলিয়া উপজেলা চেয়ারম্যান শেখ মারুফুল ইসলাম প্রমুখ। এর আগে বেলা ১১টায় সাংসদ দিঘলিয়া এম এ মজিদ মডেল মাধ্যমিক বিদ্যালয়ে শিক্ষক, শিক্ষার্থী, দলীয় ও অঙ্গসংগঠনের নেতাকর্মী এবং জনসাধারণের সাথে শুভেচ্ছা বিনিময় করেন। শুভেচ্ছা বিনিময় শেষে বিদ্যালয়ের একটি দেয়ালিকা উদ্বোধন করেন।
বিকেল ৪টায় সাংসদ আব্দুস সালাম মূর্শেদী বাংলাদেশ আওয়ামী লীগ খুলনা জেলা শাখা আয়োজিত বর্ধিত সভায় দলীয় কার্যালয়ে যোগদান করেন।