লাভেলোর তৃতীয় বর্ষপূর্তিতে নতুন আইসক্রিম উন্মোচন

0
1303

ঢাকা অফিসঃ কক্সবাজার-১৪ ফেব্রুয়ারি-২০১৯: তৃতীয় বর্ষপূর্তি উপলক্ষ্যে লাভেলো আইসক্রিম নিয়ে এলো চারটি ভিন্ন স্বাদের আইসক্রিম। বৃহস্পতিবার ১৪ ফেব্রুয়ারি কক্সবাজারের হোটেল কক্স টুডে’র হল অফ স্টার এ লাভেলোর চারটি ভিন্ন স্বাদের আইসক্রিম উন্মোচন করেন প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক দা’তো ইঞ্জিনিয়ার মো: একরামুল হক।
তিন বছর পেরিয়ে লাভেলো এখন চতুর্থ বছরে। এ আনন্দকে আরও বাড়িয়ে দিতে লাভেলো নিয়ে এসেছে চারটি নতুন ফ্লেভারের আইসক্রিম। জাফরান ও পেস্তা বাদামের শাহী স্বাদে শাহী কুলফি আর বেলজিয়ান চকোলেটের ইয়াম্মি স্বাদে চকোবিটস আইসক্রিম প্রথমবারের মতো বাজারে এনেছে লাভেলো। সম্পূর্ণ ভিন্ন স্বাদের এই দুই আইসক্রিম দেশের সর্বত্র পাওয়া যাবে, যথাক্রমে ১৫ টাকা এবং ৬০ টাকা মূল্যে। একই সাথে ৪০ টাকা মূল্যের ব্ল্যাকফরেস্ট ও শাহী সন্দেশ, এ দুই ফ্লেভারের ১২০ মি.লি. কাপ আইসক্রিম উন্মোচন করা হয়।
লাভেলো’র এই বর্ণাঢ্য আয়োজন কেক কেটে সূচনা করেন আমন্ত্রিত অতিথিবৃন্দ। প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক ছাড়াও অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লাভেলো’র চিফ অপারেটিং অফিসার ইঞ্জিনিয়ার মোহাম্মদ কামরুজ্জামান, অ্যাডভাইজার এস.এম. মমতাজুল ইসলাম এবং চিফ স্ট্র্যাটেজিক অফিসার এম. রাজীব হাসান।
আনন্দঘন এই দিনে লাভেলোর সকল ভোক্তা ও শুভানুধ্যায়ীদের উদ্দেশ্য করে প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক, দা’তো ইঞ্জিনিয়ার মো: একরামুল হক বলেছেন, “প্রতি বছরই লাভেলো ডে-তে নতুন প্রোডাক্ট বাজারে আসবে। গত তিন বছরের সাফল্যের ধারাবাহিকতায় গুণগত মান আরও উন্নত করা হবে।”
১৪ ফেব্রুয়ারি ২০১৬ সালে লাভেলো আইসক্রিম তাদের যাত্রা শুরু করে। দিনটিকে স্মরণীয় রাখতে প্রতি বছর ‘লাভেলো ডে’ উদযাপন করে আসছে লাভেলো আইসক্রিম। লাভেলোর পাশে থাকার জন্য কৃতজ্ঞতা জানিয়ে ভবিষ্যতেও লাভেলোকে হৃদয়ে ধারণ করে ভালোবাসা ছড়িয়ে দেয়ার আহ্বান করছে তাওফিকা ফুডস এন্ড এগ্রো ইন্ডাষ্ট্রিজ লিমিটেড এর এই অঙ্গ প্রতিষ্ঠান।

লাভেলো আইসক্রিম:
তাওফিকা ফুডস এন্ড এগ্রো ইন্ডাষ্ট্রিজ লিমিটেড এর একটি অঙ্গ প্রতিষ্ঠান। বাংলাদেশের প্রথম ভালোবাসার আইসক্রিম যার যাত্রা শুরু হয় ১৪ ফেব্রুয়ারি, ২০১৬। ময়মনসিংহের ভালুকায় সম্পূর্ণ পরিকল্পিত ফ্যাক্টরিতে, সবুজে ঘেরা পরিবেশে উন্নত কাঁচামাল ব্যবহার করে হাতের ছোঁয়া ছাড়াই সম্পূর্ণ স্বয়ংক্রিয় মেশিনে স্বাস্থ্যসম্মত উপয়ে প্রস্তুত করা হয় প্রতিটি আইসক্রিম।