রোনালদো গেছেন, রিয়াল ছাড়ছেন বেনজেমাও?

0
399

স্পোর্টস ডেস্কঃ

নয় বছর তারা পাশাপাশি ছিলেন। রিয়াল মাদ্রিদের আক্রমণভাগে অনেকেই এসেছেন, অনেকে চলে গেলেও ক্রিস্টিয়ানো রোনালদো ও করিম বেনজেমাকে ছাড়া ‘লস ব্লাঙ্কো’দের কথা চিন্তাও করা যায়নি। কিন্তু সুখের ঘর ছেড়ে রোনালদো বিদায় নিয়েছেন এক সপ্তাহ হলো। সপ্তাহ পেরোতে না পেরোতেই বেনজেমাও সে পথে হাঁটছেন! ইতালিয়ান সংবাদমাধ্যমের কথা মানলেও সেটাই মনে হচ্ছে!

রিয়ালের জার্সি গায়ে চাপানো একজন স্ট্রাইকারের যে পরিমাণ গোল করার কথা সেটা কখনোই করতে পারেননি বেনজেমা। তবু তাঁকে ছাড়া রিয়ালের কোনো কোচ আক্রমণ সাজানোর কথা ভাবেননি। কারণ তাঁর নিঃস্বার্থ মনোভাবই যে রোনালদোকে গোলের পর গোল করার সুযোগ করে দিয়েছে। এবার রোনালদো চলে যাওয়ার পর দলের মূল গোল ভরসা হওয়ার কথা ছিল বেনজেমারই। কিন্তু রোনালদোর বিদায়ের পর ফ্রেঞ্চ ফরোয়ার্ডকে নিয়েও গুঞ্জন শুরু হয়ে গেছে।

প্রথমে নাপোলি বেনজেমাকে দলে চাচ্ছে বলে খবর বের হলেও ক্লাবের সভাপতি অরেলিও ডি লরেন্তিসের কটূক্তি ও বেনজেমার এর চেয়েও কঠিন জবাবে সে গুঞ্জন উড়ে গেছে। এর মধ্যেই খবর এসেছে ইতালিরই আরেক ক্লাব এসি মিলান বেনজেমাকে দলে টানতে চাইছে। সাংবাদিক জিয়ানলুকা ডি মারজিওর ভাষ্যমতে গত সোমবার মধ্যস্থতাকারী লুডোভিক ফাত্তিৎজো এবং বেনজেমার মুখপাত্র মিলানের স্পোর্টিং সেন্টারে কোচ গাত্তুসো এবং স্পোর্টিং ডিরেক্টর ম্যাসিমিলিয়ানো মিরাবেল্লির সঙ্গে কথা বলেছেন।

মারজিওর দাবি, গাত্তুসো নিজেই নাকি কদিন আগে বেনজেমার সঙ্গে সরাসরি কথা বলেছেন। এবং বেনজেমা নাকি মিলানের হয়ে খেলতে আগ্রহ প্রকাশ করেছেন। ৪ বছরের চুক্তিতে বাৎসরিক ৯ মিলিয়ন ইউরো বেতনে নতুন ক্লাবে যোগ দেবেন বেনজেমা। রিয়াল সভাপতি ফ্লোরেন্তিনো পেরেজও নাকি বলে দিয়েছেন, বেনজেমা যেতে চাইলে বাধা দেবেন না তিনি। এখন শুধু দলবদলের অঙ্কটা নির্ধারণ বাকি!

বেনজেমার এজেন্ট করিম জাজিরি অবশ্য এ তথ্য উড়িয়ে দিতে মারজিওর টুইটের প্রতি উত্তরে হাসির ইমোটিকন ব্যবহার করেছেন। কিন্তু টুইটটা মারজিও করেছেন বলেই গুরুত্ব বাড়ছে। ইতালিয়ান লিগের দলবদল নিয়ে স্কাই স্পোর্টসের এই প্রতিবেদকের টুইট যে সাধারণত ভুল হয় না। রোনালদোর জুভেন্টাসে যোগ দেওয়ার সংবাদও মারজিওর টুইট দেখার পরই সবাই গুরুত্বের সঙ্গে নিয়েছিল।