রূপসা উপজেলা প্রশাসন ও থানা পুলিশকে সুরক্ষা সামগ্রী প্রদান কেন্দ্রীয় যুবলীগের

0
289

রূপসা প্রতিনিধি :
বিশ্বের সবগুলো দেশেই মহামারি করোনার ভায়াবহ রূপ নিয়েছে। দেশেও পর্যায়ক্রমে এ মহামারির প্রকোপ বাড়ছে। চিকিৎসা ও সেবা দিতে গিয়ে অনেক চিকিৎসক, নার্স, পুলিশ কর্মকর্তা ও সাংবাদিক আক্রান্ত হয়ে পড়ছেন। পর্যাপ্ত সুরক্ষা সামগ্রীর অভাবেই অনেক সময় চিকিৎসা সেবায় নিয়োজিতরা ও দায়িত্ব পালনরত অবস্থায় আক্রান্ত হয়ে পড়ছেন।
এমন বাস্তবতায় চিকিৎসক ও পুলিশ প্রশাসনের সুরক্ষা নিশ্চিতে বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মো: মাইনুল হোসেন খান নিখিল এর পক্ষ থেকে কেন্দ্রীয় যুবলীগ নেতা মোঃ নুর আলম মিয়ার সৌজন্যে উপজেলা নির্বাহী অফিসার নাসরিন আক্তার ও রূপসা থানার অফিসার ইনচার্জ মোল্লা জাকির হোসেন এর নিকট সুরক্ষা সামগ্রী (পিপিই) তুলে দেন দলীয় নেতৃবৃন্দ।
এসময় উপস্থিত ছিলেন রূপসা উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সৈয়দ মোরশেদ আলম বাবু, উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক শেখ,টিএসবি ইউনিয়ন যুবলীগের আহŸায়ক আব্দুল মজিদ শেখ, নৈহাটি ইউনিয়ন আওয়াামী লীগের ৯নং ওর্য়াড সভাপতি ফম আইয়ুব আলী, উপজেলা প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান, মহানগর ছাত্রলীগের সমাজসেবক সম্পাদক রাজু হোসেন রাজু, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি আজিজুল ইসলাম,ডা:পি কে দাস, টিএসবি ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক খায়রুজ্জামান সজল,আশিক দাস প্রমূখ।