যুক্তরাষ্ট্রের মাটিতে অভিষেকের অপেক্ষায় টাইগাররা

0
363

স্পোর্টস ডেস্কঃ
ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজের শেষ দুটি টি-টোয়েন্টি খেলতে যুক্তরাষ্ট্রে যাচ্ছে টাইগাররা। আগামী ৫ আগস্ট যুক্তরাষ্ট্রের ফ্লোরিডায় লডারহিলে সেন্ট্রাল ব্রওয়ার্ড বিভাগীয় পার্ক স্টেডিয়াম টার্ফ গ্রাউন্ডে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টি খেলতে নামবে বাংলাদেশ।

সিরিজের তৃতীয় তথা শেষ ম্যাচটিও এখানে অনুষ্ঠিত হবে। দুটি ম্যাচই শুরু হবে বাংলাদেশ সময় ভোর সাড়ে ৬টায়। এই ভেন্যুতে এমনকি যুক্তরাষ্ট্রের মাটিতেই আগে কখনো খেলেনি টাইগাররা। বিশ্বের পঞ্চম দল হিসেবে এখানে অভিষেক হবে বাংলাদেশের।

এর আগে সেন্ট্রাল ব্রওয়ার্ড বিভাগীয় পার্ক স্টেডিয়াম টার্ফ গ্রাউন্ডে নিউজিল্যান্ড, শ্রীলঙ্কা, ভারত এবং ওয়েস্ট ইন্ডিজ ম্যাচ খেলেছিল। এই ৪ দলের প্রতিটি ম্যাচই ছিল টি-টোয়েন্টি। নিউজিল্যান্ড-ওয়েস্ট ইন্ডিজ চারটি করে, শ্রীলঙ্কা-ভারত ২টি করে টি-টোয়েন্টি ম্যাচ খেলে। ভারত-ওয়েস্ট ইন্ডিজের একটি ম্যাচ বৃষ্টির কারণে পরিত্যক্ত হয়।

সিরিজের প্রথম ম্যাচে হেরে পিছিয়ে থাকলেও ফ্লোরিডা দিয়ে সিরিজে ঘুড়ে দাঁড়াতে চান বাংলাদেশ অধিনায়ক সাকিব আল হাসান। সাকিব বলেন, ‘ভিন্ন ভেন্যুতে অনুষ্ঠিত হবে সিরিজের দ্বিতীয় ও তৃতীয় টি-টোয়েন্টি। ভালো ফল করার সুযোগ থাকছে।