মোড়েলগঞ্জে বেওয়ারিশ লাশের দায়িত্ব নিলেন চেয়ারম্যান আব্দুর রহিম বাচ্চু

0
305

মোড়েলগঞ্জ প্রতিনিধি: বাগেরহাটের মোড়েলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হওয়া এক রোগীর মরদেহ টানা ১৮ ঘন্টা পরে বুঝে নিয়েছেন নিশানবাড়িয়া ইউনিয়ন চেয়ারম্যান আব্দুর রহিম বাচ্চু। আব্দুর রাজ্জাক(৭০) নামের ওই রোগী রবিবার রাত ৯টায় চিকিৎসাধীন অবস্থায় মারা যান। অজ্ঞাত ব্যাক্তিরা এদিন বেলা ৩টার দিকে তাকে হাসপাতালে ভর্তি করিয়ে পালিয়ে যায়। হাসপাতালে থাকা তথ্যমতে আব্দুর রাজ্জাক ভাষান্দল গ্রামের জয়নাল শেখের ছেলে। কিন্তু তার মৃত্যুর পরে ওই ঠিকানায় রাজ্জাক নামে কোন ব্যাক্তির সন্ধ্যাান পাওয়া যায়নি।
এ জটিলতার কারনে রবিবার রাত ৯টা থেকে বৃদ্ধ রাজ্জাকের মরদেহ হাসপাতালের বারান্দায়ই পড়ে ছিল। আজ সোমবার বেলা ৩ টায় নিশানবাড়িয়া ইউনিয়ন চেয়ারম্যান আব্দুর রহিম বাচ্চু বেওয়ারিশ লাশ হিসেবে রাজ্জাকের মরদেহ হাসপাতাল থেকে বুঝে নিয়েছেন। এ সম্পর্কে চেয়ারম্যান আব্দুর রহিম বাচ্চু বলেন, মানবিক করানে ও হাসপাতাল কর্তৃপক্ষের অনুরোধে বৃদ্ধ লোকটির মরদেহ বুঝে নিয়েছি। তাকে ইউনিয়ন পরিষদের গণকবরস্থানে দাফন করা হবে। তবে সে প্রকৃতপক্ষে কোন এলকার বাসিন্দা তা নিশ্চিত হওয়া যায়নি।
এ বিষয়ে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. কামাল হেসেন মুফতি বলেন, বৃদ্ধ রাজ্জাকের কোন ঠিকানা ও স্বজনকে পাওয়া যায়নি। গণকবরে দাফনের জন্য চেয়ারম্যানের কাছে হস্তান্তর করা হয়েছে।