মোল্লাহাটের মুজাহিদ-হাসমতকে হত্যা প্রচেষ্টার আসামিরা গ্রেফতার হয়নি : নিরাপত্তাহীনতায় বাদী ও তার পরিবার

0
506

বাগেরহাট প্রতিনিধি:
বাগেরহাট জেলার মোল্লাহাট থানাধিন হাড়িদাহ গ্রামের মুজাহিদ শেখ ও হাসমত শেখকে মারপিট করার ঘটনায় মামলা হলেও এক সপ্তাহেও কোন আসামিকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। এদিকে আসামিরা গ্রেফতার না হওয়ায় নিরাপত্তাহীনতায় ভুগছে বাদী ও তার পরিবার।
মামলার আসামিরা হলেন বাগেরহাট জেলার মোল্লাহাট থানাধিন হাড়িদাহ গ্রামের হানিফ শেখের ৩ছেলে মিলন শেখ (৩০, সুমন শেখ (২৪) ও রিপন শেখ (২৭), মো. আরফোজ আলী শেখের ২ছেলে মো. ফকরুল শেখ (৩৫) ও জিয়া শেখ (২২), মৃত. আবুল হাসেম শেখের ২ছেলে হানিফ শেখ (৫৭) ও ইবাদ শেখ (৪৭) এবং ইউসুফ আলি শেখের ছেলে জাহাঙ্গীর শেখ (৩৪)।
মামলার বিবরণে জানা যায়, গত ৯মে বেলা ১১টার দিকে মোল্লাহাট এ্যাডমর্স অফিসে একটি শালিশী শেষে বাড়ি ফিরছিলেন বাগেরহাট জেলার মোল্লাহাট থানাধিন হাড়িদাহ গ্রামের মুজাহিদ শেখ ও হাসমত শেখ। এসময় আসামিরা সংঘবদ্ধ হয়ে তাদের হত্যার উদ্দেশ্যে ধারালো অস্ত্র দিয়ে তাদের মারপিট করে। তাদের ডাকচিৎকারে এলাকাবাসি এগিয়ে এলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। মারাত্মক আহত অবস্থায় তাদের উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে ভার্ত করা হয়। এঘটনায় হাসমত শেখের ছেলে মো. শরীফ শেখ বাদী হয়ে ৮জনের বিরুদ্ধে মোল্লাহাট থানায় মামলা দায়ের করেন যার নং-০২। উল্লেখ্য, আসামি মো. ফকরুল শেখ দক্ষিণ গাড়ফা গ্রামের শাহিদুল ইসলাম হত্যা মামলার আসামি। মোল্লাহাট থানার মামলা নং-১৫, তারিখ- ২১/০৯/২০১৩ইং। এছাড়া ফকরুল চরমপন্থী আকাশ বাহিনীর সদস্য ও এলাকার চিহৃত মাদক ব্যবসায়ী।