মোংলা প্রেসক্লাব সভাপতির বিরুদ্ধে মামলার প্রতিবাদে কর্মসূচী ঘোষণা

0
282

বাগেরহাট প্রতিনিধি:
মোংলা প্রেসক্লাবের সভাপতি, দৈনিক ইত্তেফাক প্রতিনিধি ও দৈনিক নওয়াপাড়া পত্রিকার ষ্টফ রিপোর্টার এবং বন্দর ব্যবহারকারী মেসার্স নুরু এন্ড সন্স কোং এর স্বত্তাধিকারী এইচ,এম দুলালের বিরুদ্ধে জনৈক রফিকুল ইসলাম বাবুলের দায়ের করা মিথ্যা মামলার প্রতিবাদে শনিবার সকালে মোংলা প্রেসক্লাব মিলনায়তনে জরুরী সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। জরুরী সভায় প্রেসক্লাব সভাপতি এইচ,এম দুলালের বিরুদ্ধে দায়ের করা ‘মিথ্যা ও হয়রানীমুলক’ মামলার তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়ে রবিবার সকালে মোংলা শহরের মানববন্ধন কর্মসূচী পালন, সরকারে বিভিন্ন দপ্তরে স্মারকলিপি প্রদানের কর্মসূচির ঘোষনা দিয়েছে।
মোংলা প্রেসক্লাবের সহ সভাপতি দিদারুল আলম বিজয়ের সভাপতিত্বে অনুষ্ঠিত জরুরী সাধারণ সভায় বক্তব্য রাখেন, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. হাসান গাজী, সাংবাদিক আহসান হাবিব হাসান, মনিরুল হায়দায় ইকবাল, আমির হোসেন আমু, আবু হোসাইন সুমন, নিজাম উদ্দিন, আবুল হাসান, নুর আলম শেখ, মনিরুল ইসলাম দুলু, একরাম হোসেন, ইব্রাহিম হোসেন, শফিকুল ইসলাম শান্ত ও রিয়াজুল আলিম প্রমুখ।
সভায় এইচ,এম দুলালের বিরুদ্ধে দায়ের করা মামলাটিকে ‘মিথ্যা ও হয়রানীমুলক’ উল্লেখ করে ও তিব্র নিন্দা ও দ্রæত প্রত্যাহারের দাবী জানান উপস্থিত সাংবাদিকেরা। তারা বলেন, সাংবাদিক এইচ,এম দুলালের ও তার পরিবার এবং ব্যবসা প্রতিষ্ঠানের সুনাম নষ্ট করতেই একটি কুচক্র মহল উদ্দেশ্য মুলক মিথ্যা মামলা করেছে। মিথ্যা মামলায় তাকে কোন প্রকার হয়রানী না করাসহ তার বিরুদ্ধে দায়ের হওয়া মামলা দ্রæত প্রত্যাহারে দাবীতে মোংলা প্রেসক্লাবসহ স্থানীয় সকল সাংবাদিকদের রবিবার সকালে মোংলা শহরের চৌধুরীর মোড়ে মানববন্ধন কর্মসূচী পালন, সরকারে বিভিন্ন দপ্তরে স্মারকলিপি প্রদাণসহ নানা কর্মসূচী পালনে সভায় সিদ্ধান্ত গৃহিত হয়।