ভারতের বিপক্ষে সিরিজের জন্য ওয়েস্ট ইন্ডিজ দল ঘোষণা

0
291

খুলনাটাইমস স্পোর্টস : ভারতের বিপক্ষে ওয়ানডে ও টি-২০ সিরিজের দল ঘোষণা করেছে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড। দলে ফিরেছেন স্পিন অলরাউন্ডার ফাবিয়ান অ্যালেন ও উইকেটরক্ষক দিনেশ রামদিন। হাঁটুর ইনজুরির কারণে এবারও দলে ফিরতে পারেননি বিধ্বংসী অলরাউন্ডার আন্দ্রে রাসেল। তবে সম্প্রতি দুবাইয়ে টি-১০ লিগে ছয়টি ম্যাচ খেলেছেন তিনি। কিন্তু আন্তর্জাতিক অঙ্গনে খেলার মত ফিট নন রাসেল।
ভারতের মাটিতেই সদ্য আফগানিস্তানের বিপক্ষে ওয়ানডে-টি-২০ ও টেস্ট সিরিজ খেলে ওয়েস্ট ইন্ডিজ। আজ শেষ হলো সিরিজ। তিন ম্যাচের ওয়ানডে ৩-০ ও এক ম্যাচের টেস্ট সিরিজ ১-০ ব্যবধানে জিতে ক্যারিবীয়রা। তবে টি-২০ সিরিজ ২-১ ব্যবধানে হারে ওয়েস্ট ইন্ডিজ। আফগানিস্তানের বিপক্ষে সিরিজ শেষে এবার ভারতের বিপক্ষে তিনটি করে ওয়ানডে ও টি-২০ ম্যাচ খেলবে ক্যারিবীয়রা।
ক্রিকেট থেকে বিশ্রামে থাকার ঘোষণা আগেই দিয়ে রেখেছিলেন ওয়েস্ট ইন্ডিজের বিধ্বংসী ওপেনার ক্রিস গেইল। তাই ভারতের বিপক্ষে সিরিজের জন্য বিবেচিত হননি তিনি।
কাইরন পোলার্ডের নেতৃত্বে টি-২০ সিরিজ দিয়ে ভারতের বিপক্ষে লড়াই শুরু করবে ওয়েস্ট ইন্ডিজ। যা শুরু হবে ৬ ডিসেম্বর। ১৫ ডিসেম্বর থেকে শুরু হবে ওয়ানডে সিরিজ।
ওয়েস্ট উইন্ডিজ টি-২০ দল : কাইরন পোলার্ড (অধিনায়ক), কিমো পল, খারি পিয়েরে, নিকোলাস পুরান, দিনেশ রামদিন, শেরফানে রাদারফোর্ড, লেন্ডল সিমন্স, ফাবিয়ান অ্যালেন, শেল্ডন কটরেল, শিমরন হেটমায়ার, জেসন হোল্ডার, ব্রান্ডন কিং, এভিন লুইস, হেইডেন ওয়ালশ জুনিয়র ও কেসরিক উইলিয়ামস।
ওয়েস্ট উইন্ডিজ ওয়ানডে দল : কাইরন পোলার্ড (অধিনায়ক), সুনিল অ্যামব্রিস, রোস্টন চেজ, শেল্ডন কটরেল, শিমরন হেটমায়ার, এভিন লুইস, কিমো পল, খারি পিয়েরে, নিকোলাস পুরান, জেসন হোল্ডার, শাই হোপ, আলজারি জোসেফ, ব্রান্ডন কিং, রোমারিও শেফার্ড ও হেইডেন ওয়ালশ জুনিয়র।