বুরুজের স্ত্রী সাবিহাসহ পাঁচজনের রিমান্ড মঞ্জুর

0
908

নিজস্ব প্রতিবেদক : খুলনায় ঠিকাদার মিজানুর রহমান বালা (৫০) হত্যা মামলায় আওয়ামী লীগ নেত্রী সাবিহা খাতুনসহ ৫ আসামীর রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। রবিবার শুনানী শেষে মুখ্য মহানগর হাকিমের আদালত এ রিমান্ড মঞ্জুর করেন। খুলনা সদর থানা পুলিশের উপ-পরিদর্শক ও তদন্তকারী কর্মকর্তা বিপ্লব কান্তি দাস এ তথ্য জানিয়েছেন।
আসামীদের মধ্যে নিহতের ছোট ভাই মেজবাহ হোসেন বুরুজের স্ত্রী মহিলা আওয়ামী লীগের কেন্দ্রীয় শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক সাবিহা খাতুনকে জিজ্ঞাসাবাদের জন্য এক দিনের এবং সজিব হাসান সাথী, মোস্তফা হোসেন সোনা, ফয়সাল ও মাসুদকে দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। এদের প্রত্যেকে মামলার এজাহারভুক্ত আসামী। এর আগে শনিবার আসামীদের জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিনের রিমান্ডের আবেদন জানানো হয়।
উল্লেখ্য, বুধবার রাত পৌনে ১০টার দিকে নগরীর বাগমারায় নিজ বাড়ির সামনে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে বালা নিহত হয়। পুলিশ জানায়, ঠিকাদারী ব্যবসা ও পারিবাবিক দ্বন্দ্বের কারণে এ হত্যাকান্ড ঘটতে পারে। আসামিদের সোমবার রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করলে হত্যার প্রকৃত রহস্য উদঘাটন হবে। বর্তমানে গ্রেফতার হওয়া ৫ আসামী কারাগারে রয়েছেন।