বিদায়ী সিটি মেয়রকে সম্মাননা প্রদান ইসলামাবাদ কলেজিয়েট স্কুলের

0
660

সংবাদ বিজ্ঞপ্তি : খুলনা সিটি কর্পোরেশনের মেয়র মোহাম্মদ মনিরুজ্জামান বলেছেন, ইসলামাবাদ কলেজিয়েট স্কুল পরিচালনা পর্ষদের সভাপতির দায়িত্ব পালনকালে শিক্ষার মানোন্নয়নের বিষয়ে সর্বাধিক গুরুত্ব প্রদান করেছি। এছাড়া স্কুল সংশ্লিষ্ট প্রতিটি গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহণের প্রাক্কালে পর্ষদের সদস্য ও অভিভাবকদের মতামত গুরুত্বের সাথে বিবেচনায় নিয়েছি। মেয়র পদ থেকে বিদায় নিলেও খুলনার নাগরিক হিসেবে তিনি স্কুলের সার্বিক উন্নয়নে স্বীয় অবস্থান থেকে যে কোন সহযোগিতায় এগিয়ে আসবেন বলে তিনি অভিমত ব্যক্ত করেন।

সিটি মেয়র বৃহস্পতিবার সকালে কেসিসি পরিচালিত ইসলামাবাদ কলেজিয়েট স্কুলে আয়োজিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে বক্তৃতা করছিলেন। বিদায়ী সিটি মেয়র ও স্কুল পরিচালনা পর্ষদের সভাপতি মোহাম্মদ মনিরুজ্জামান’কে সম্মাননা প্রদানের লক্ষ্যে স্কুল কর্তৃপক্ষ এ অনুষ্ঠানের আয়োজন করে। অনুষ্ঠানে স্কুলের পক্ষ হতে বিদায়ী সভাপতিকে ফুল ও সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

স্কুলের অধ্যক্ষ আবু দারদা মোঃ আরিফ বিল্লাহ’র সভাপতিত্বে অনুষ্ঠিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন কেসিসি’র কাউন্সিলর আশফাকুর রহমান কাকন ও স্কুল পরিচালনা পর্ষদের সদস্য প্রফেসর আবুল বাসার মোল্লা।

অনুষ্ঠানে বক্তারা বলেন, বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ মনিরুজ্জামান মনি স্কুলের সভাপতির দায়িত্ব অত্যন্ত দক্ষতা ও নিষ্ঠার সাথে পালন করেছেন। স্কুলের অবকাঠামো ও শিক্ষার মানোন্নয়নে সর্বদা সচেষ্ট থেকেছেন। মেধা ও যোগ্যতাকে মূল্যায়ন করে শিক্ষক নিয়োগ করায় স্কুলের শিক্ষার মান ও সুনাম বৃদ্ধি পেয়েছে।

অন্যান্যের মধ্যে স্কুল পরিচালনা পর্ষদের সদস্য মেহজাবিন খান, স্কুলের উপাধ্যক্ষ ইমরুল কায়েস, কেসিসি’র জনসংযোগ কর্মকর্তা সরদার আবু তাহের, শিক্ষক ইমদাদুল ইসলাম, মাসুদুর রহমান, সুবোধ মন্ডল প্রমুখ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। অনুষ্ঠান পরিচালনা করেন শিক্ষক কাজী আব্দুল কাদের।