বাগেরহাট-৪ আসনের আওয়ামীলীগ মনোনিত প্রার্থীর মনোনয়ন দাখিল

0
651

এইচ এম শহিদুল ইসলাম : একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাগেরহাট-৪ (মোরেলগঞ্জ-শরণখোলা) আসনের আওয়ামীলীগ মনোনিত প্রার্থী জেলা আওয়ামীলীগ সভাপতি আলহাজ¦ ডা. মোজাম্মেল হোসেনের বুধবার (২৮ নভেম্বর) দুপুরে মনোনয়ন পত্র জমা দিয়েছেন। সহকারী রিটানিং অফিসার ও উপজেলা নির্বাহী অফিসার মো. কামরুজ্জামান এর কাছে তিনি মনোনয়নপত্র জমা দেন।

এ সময় তার সাথে ছিলেন আওয়ামীলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য মোরেলগঞ্জ উপজেলা আ.লীগের সভাপতি এ্যাড. আমিরুল আলম মিলন, আ.লীগের কেন্দ্রীয় উপ কমিটির শ্রম ও জনশক্তি বিষয়ক সদস্য এমআর জামিল হোসাইন, কেন্দ্রীয় উপ কমিটির সহ-সম্পাদক মিজানুর রহমান জনি, মোরেলগঞ্জ উপজেলা চেয়ারম্যান এ্যাড. শাহ-ই-আলম বাচ্চু, মোরেলগঞ্জ উপজেলা আ.লীগের সহ সভাপতি অধ্যক্ষ শাহাবুদ্দিন তালুকদার, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার শাহ আলম হাওলাদার, ইউপি চেয়ারম্যান মাহমুদ আলী, জাহাঙ্গীর আলম বাদশা, মিজানুর রহমান বাবুল, মাষ্টার আবুল খায়ের, মো. আকরামুজ্জামান, ভাইস চেয়ারম্যান ফাহিমা খাতুন, যুবলীগ নেতা মোজাম্মেল হক মোজাম সহ বিভিন্ন নেতৃবৃন্দ।

এরআগে তিনি সকাল ১০ টায় শরণখোলা উপজেলা সহকারী রিটানিং অফিসার ও উপজেলা নির্বাহী অফিসার লিংকন বিশ্বাসের কাছে মনোনয়নপত্র জমা দেন।