বাগেরহাটে জমি নিয়ে বিরোধে প্রতিপক্ষের বন্দুকের গুলিতে বাবা ছেলে আহত

0
295

বাগেরহাট প্রতিনিধি:
বাগেরহাটের মোল্লাহাটে জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের গুলির আঘাতে বাবা ছেলে আহত হয়েছে। আহত শের আলী শেখ (৬৫) ও তার ছেলে ওয়াহিদুলকে (৩৫) মোল্লাহাট উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে। রবিবার রাতে উপজেলা শাসন গ্রামে এ ঘটনা ঘটে।
হাসপাতালে চিকিৎসাধীন আহতরা জানান, আমাদের সম্পত্তি দখল নিতে দীর্ঘদিন ধরে ইউনিয়ন বিএনপি নেতা বাসু শেখসহ তার লোকেরা মরিয়া হয়ে উঠছিল। এ নিয়ে মামলা মকদ্দমা চলছিল। বিদেশ থেকে এসেই বাসুর ছেলে শরিফুল আমাদের উপর হামলা চালায়। আমি এর সুষ্ঠ বিচার দাবি জানাই।
মোল্লাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম কবির বলেন,আপন চাচাতো ভাইদের মধ্যে জমিজমা সংক্রান্ত বিরোধ চলে আসছিল। রোববার রাতে উভয় পক্ষের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়ে। এক পর্যায়ে বাসু শেখের ছেলে এখলাছ এবং ওয়াসিক লোকজন নিয়ে হামলা চালায়। এতে শের আলী শেখ (৬৫) গুলিতে ও তার ছেলে ওয়াহিদুল মারপিটে আহত। এসময় উভয়ের মধ্যে মারধরের ঘটনা ঘটে। আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।
মোল্লাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার অভিজিত কুমার মৃধা বলেন, শের আলী শেখ নামের এক রোগী ডান পায়ে গুলি বিদ্ধ অবস্থায় হাসপাতালে ভর্তি হয়। আমরা অস্ত্রপাচার করে রাতেই তার ডান পা থেকে একটি গুলি বের করি। তিনি ও তার ছেলে হাসপাতালে চিকিৎসাধীণ রয়েছেন।