বশেমুরবিপ্রবির ভর্তি পরীক্ষা শুরু হচ্ছে আগামীকাল

0
426

সজল সরকার,গােপালগঞ্জঃ
আগামীকাল শুক্রবার শুরু হচ্ছছে গােপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশমুরবিপ্রবি) ২০১৯-২০ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) শ্রেণির ভর্তি পরীক্ষা। ভর্তি পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পন্ন করতে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ সকল প্রস্তুতি সম্পন্ন করেছে।

আগামীকাল শুক্রবার সকাল ১০ টা থেকে ১১ টা পর্যন্ত হবে ‘এফ’ ইউনিটের পরীক্ষা এবং বিকাল ৩টা থেকে ৪ টা পর্যন্ত হবে ‘জি’ ইউনিটের পরীক্ষা। অন্যান্য ইউনিটের পরীক্ষা হবে আগামী ২, ৮ ও ৯ নভেম্বর।

এ বছর বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসসহ গােপালগঞ্জ শহরের ১৪টি শিক্ষা প্রতিষ্ঠান ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। উক্ত প্রতিষ্ঠানসমূহ হলাে- বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস, শেখ হাসিনা সরকারি উচ্চ বিদ্যালয় ও কলেজ, স্বর্ণকলি উচ্চ বিদ্যালয়, গােপালগঞ্জ সরকারি টকনিক্যাল স্কুল এন্ড কলেজ, গােপালগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়, সরকারি বঙ্গবন্ধু কলেজ, শেখ ফজিলাতুন্নেসা সরকারি মহিলা কলেজ, হাজী লাল মিয়া সিটি কলেজ, গােপালগঞ্জ মহিলা ফাজিল মাদ্রাসা, গােপালগঞ্জ এস কে আলিয়া মাদ্রাসা, যুগশিখা হাই স্কুল, বীণাপাণি সরকারি উচ্চ বিদ্যালয়, এস এম মডেল সরকারি উচ্চ বিদ্যালয় এবং ওহাব আদর্শ উচ্চ বিদ্যালয়।

এছাড়া ভর্তি পরীক্ষা ও আসন বিন্যাস সংক্রান্ত বিস্তারিত তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে জানা যাবে।