প্রিয়ঙ্কা চোপড়ার স্বামী নিককে কী বললেন ‘প্রাক্তন’ শাহিদ?

0
560

প্রিয়ঙ্কা চোপড়া ও নিক জোনাস। গাঁটছড়া বেঁধেছেন সম্প্রতি। যোধপুরের উমেদ প্যালেসে বিয়ের অনুষ্ঠান ছিল এক্কেবারে চাঁদের হাট। বলিউড থেকে হলিউডের এক ঝাঁক তারকাকে দেখা গিয়েছিল এই বিয়ের অনুষ্ঠানে।

বিয়ের পরে প্রিয়ঙ্কাকে প্রত্যেকেই শুভেচ্ছা জানিয়েছেন। প্রিয়ঙ্কার স্বামী মার্কিন পপ তারকা নিক জোনাসকেও অনেকেই বলেছেন, প্রিয়ঙ্কার স্বামী হওয়ায় তিনি ভাগ্যবান। কিন্তু এবার শাহিদ কপূর কী বললেন নিককে নিয়ে, যা নিয়ে সোশ্যাল মিডিয়া তোলপাড়।

শাহিদের সঙ্গে এমনিতেই প্রিয়ঙ্কার সম্পর্ক নিয়ে গুঞ্জন ছিল। তেমন কিছুই কী এবার স্পষ্ট করে বলেছেন শাহিদ? কোথায় এমন মন্তব্য করলেন তিনি?
শাহিদ সম্প্রতি এসেছিলেন বেসরকারি চ্যানেলের একটি শোয়ে। সেখানেই কর্ণ জোহরের সঙ্গে র‌্যাপিড ফায়ার রাউন্ডে তিনি বলেছেন, ‘নিক কখনও ভেঙে পড়ো না, কারণ তোমার সঙ্গে রয়েছে প্রকৃত দেশি গার্ল।’

এই সংক্রান্ত একটি ভিডিয়ো একটি বেসরকারি চ্যানেলের টুইটে শেয়ার করা হয়েছে।

শাহিদের এই খোলাখুলি মন্তব্য নিয়ে অনেকেই প্রশংসা করেছেন। কেউ বলেছেন, এই মন্তব্যই স্পষ্ট করে দিল, দেশি গার্লের সঙ্গে ‘বিশেষ বন্ধুত্ব’ ছিল প্রিয়ঙ্কা চোপড়ার। অনেকেই বলেছেন, শাহিদ কি ঘুরিয়ে ঠাট্টা করলেন? তবে তাঁর মন্তব্য নিয়ে আলোচনা করছেন নেটিজেনরা, এতে সন্দেহ নেই।

তবে শাহিদ এই শো-য়ে একা আসেননি। সঙ্গে ছিলেন, তাঁর ভাই বলিউড অভিনেতা ঈশান খট্টর। ঈশানকে ‘বেবি ব্রাদার’ বলেও উল্লেখ করেছেন জাহির। আর কর্ণের গুগলি সামলাতে ভাইকে রীতিমতো সাহায্য করেছেন শাহিদ।