প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালন সালাম মূর্শেদী এমপি’র

0
304

খবর বিজ্ঞপ্তি :
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের তনয়া, মমতাময়ী মা, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৩তম জন্মদিন শনিবার খুলনা-৪ আসনের সংসদ সদস্য, বিজিএমইএ’র সাবেক সভাপতি আব্দুস সালাম মূর্শেদী’র খুলনাস্থ অফিসে পালন করা হয়। এ উপলক্ষে সন্ধ্যায় কেক কাটা, আলোচনা সভা ও দোয়া মাহফিল আয়োজন করা হয়।
অনুষ্ঠানের শুরুতে সাংসদ আব্দুস সালাম মূর্শেদী ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে নেতাকর্মীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন। একইসাথে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করেন।
খুলনা জেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক মালিক সরোয়ার উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সাবেক ছাত্রনেতা অসিত বরণ বিশ^াস।
খুলনা জেলা ছাত্রলীগের সভাপতি পারভেজ হাওলাদারের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তৃতা করেন এবং উপস্থিত ছিলেন জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক মোতালেব হোসেন, তেরখাদা উপজেলা ভাইস চেয়ারম্যান শারাফাত হোসেন মুক্তি, জিয়াউল আহসান টিটো, সাংসদের প্রধান সমন্বয়কারী নোমান ওসমানী রিচি, আব্দুল্লাহ আল মামুন, শেখ মঈন, ফজলে রাব্বিসহ দলীয় ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা। দোয়া পরিচালনা করেন সরকারি বঙ্গবন্ধু কলেজ ছাত্রলীগ কর্মী আনোয়ার হোসেন।