প্রধানমন্ত্রীর চাচী’র সুস্থতা কামনা করে নগর যুবলীগ ও ছাত্রলীগের দোয়া

0
377

খবর বিজ্ঞপ্তি:
প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি, জননেত্রী শেখ হাসিনার চাচী, বাগেরহাট-২ আসনের বারবার নির্বাচিত সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিন এমপি ও খুলনা-২ আসনের সংসদ সদস্য শেখ সালাহউদ্দিন জুয়েল এমপির মা বেগম রিজিয়া নাসের গুরুতর অসুস্থ হয়ে সিঙ্গাপুরের একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
ঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী ও কারাগারের রোজনামচার পান্ডুলিপি সংরক্ষনকারী এই রতœগর্ভার আশু সুস্থতা কামনা করে দোয়া ও মিলাদ মাহফিল করেছে খুলনা মহানগর আওয়ামী যুবলীগ ও ছাত্রলীগ। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা মহানগর আওয়ামী লীগের সভাপতি ও খুলনা সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক।
খুলনা মহানগর যুবলীগের আহবায়ক শফিকুর রহমান পলাশের সভাপতিত্বে ও খুলনা মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান রাসেলের পরিচালনায় সভায় আরো উপস্থিত ছিলেন খুলনা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য আলহাজ্ব মিজানুর রহমান মিজান, খুলনা মহানগর আওয়ামী লীগ নেতা জামাল উদ্দিন বাচ্চু, অধ্যক্ষ শহিদুল হক মিন্টু, কাউন্সিলর আলী আকবর টিপু, শেখ জাহাঙ্গীর হোসেন, অসিত বরন বিশ্বাস, এ্যাড. আনিসুর রহমান পপলু, হাফেজ মোঃ শামীম, মোঃ মফিদুল ইসলাম টুটুল, রফিকুর রহমান রিপন, শেখ মোঃ আবু হানিফ, শেখ মোঃ জাহাঙ্গীর আলম, খুলনা মহানগর যুবলীগের যুগ্ম আহবায়ক শেখ শাহাজালাল হোসেন সুজন, যুবনেতা এস এম হাফিজুর রহমান, শেখ আব্দুল কাদের, এ্যাড আল আমিন উকিল, মোঃ আবুল হোসেন, কাজী কামাল হোসেন, নজরুল ইসলাম দুলু, শওকত হোসে, শেখ মোহাম্মদ আলী, অভিজিৎ চক্রবর্তী দেবু, কবির পাঠান, তাজুল ইসলাম, মোস্তফা শিকদার, কাজী ইব্রাহিম মার্শাল, জুয়েল হাসান দিপু, সাজ্জাদুর রহমান লিংকন, মহিদুল ইসলাম মিলন, মশিউর রহমান সুমন, মেহেদী হাসান মোরল, কে. এম. শাহীন, ইয়াসিন আরাফত, রাশেদুল ইসলাম রাশেদ, মহানগর ছাত্রলীগ নেতা সোহেল বিশ্বাস, তাজমুল হক তাজু, আসাদুজ্জামান বাবু, রনবীর বাড়ৈ সজল, জহির আব্বাস, মাহামুদুর রহমান সুজন, শেখ সাকিব, আলিমুল জিয়া, সোহান হোসেন শাওন, হিরন হাওলাদার প্রমুখ।