পাইকগাছায় আলোচিত ধর্ষণ মামলায় আরো একজনকে গ্রেফতার

0
363

ডিএনএ টেস্টের জন্য আদালতে পুলিশের আবেদন

শেখ নাদীর শাহ্:::


পাইকগাছায় আলোচিত ধর্ষণ মামলায় পুলিশ শংকর সরদার নামে আরো এক আসামীকে গ্রেফতার করে আদালতে প্রেরন করেছে। এ মামলায় থানা পুলিশ এখন পর্যন্ত কামরুল গাজী, ভবেন সরদার ও শংকর সরদারকে গ্রেফতার করে তাদের ডিএনএ টেস্টের জন্য আদালতে আবেদন করেছেন।

মামলার বিবরনে জানাযায়, গত ২০১৯ সালের ৯ মার্চ মধ্য রাতে সোলাদানা ইউনিয়নের নায়েব খালী গ্রামের বিপ্রদাশ সরদারের মেয়ে টিউলিপ (১৯) প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘরের বাইরে এলে তিনি পাশবিক নির্যাতনের শিকার হন বলে থানায় মামলা হয়।

ঘটনায় ১২ মার্চ অজ্ঞাতনামাদের আসামী করে থানায় একটি মামলা হয়। যার নং- ২৮। তবে ধর্ষণ মামলায় এলাকায় মিশ্রপ্রতিক্রিয়ার সৃষ্টি হয়। রীতিমত মামলার পক্ষে-বিপক্ষে জনমত সৃষ্টি হয়। একপর্যায়ে পুলিশী তদন্তে সুত্র দাবি, মামলায় জমা-জমি সংক্রান্ত বিরোধের যোগসুত্র থাকতে পারে।

মামলা তদন্ত কর্মকর্তা ইস্পপেক্টর ( তদন্ত) মো: আশরাফুল আলম জানান, মামলার বাদী পরে আদালতে ২২ ধারায় জবানবন্দিতে ঘটনার রাতের বর্ণনা দিয়ে জেল-হাজতে আটক এ ৩ জনকে শনাক্তপূর্বক উল্লেখ করেন।

সোমবার শংকরকে আদালতে প্রেরনের কথা জানিয়ে ওসি মোঃ এজাজ শফী জানান,আলোচিত এ মামলার রহস্য উদঘাটনে অধিকতর তদন্তসহ আরো অনেকের ডিএনএ টেস্টের প্রয়োজন হতে পারে।