পাইকগাছায় অপহৃত সপ্তম শ্রেণির ছাত্রী ডুমুরিয়া থেকে উদ্ধার : অপহরণকারী গ্রেফতার

0
568

শেখ নাদীর শাহ্ :


খুলনার পাইকগাছা থেকে অপহৃতা সপ্তম শ্রেণির জরৈকা ছাত্রীকে ডুমুরিয়া থেকে উদ্ধার ও সংশ্লিষ্ট অপহরণকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার (২৭ এপ্রিল) রাত আনুমানিক সাড়ে ৯টার দিকে থানা পুলিশ ডুমুরিয়ার মাগুরাঘোনা থেকে স্থানীয় পুলিশের সহায়তায় অপহৃতা ভিকটিমকে উদ্ধার ও একই সময়ে অপহরণকারী ইমদাদুল হক(৩৫) কে গ্রেফতার করে।

মামলার বিবরণে জানাযায়, গত ৯ এপ্রিল বিকেল আনু: ৫ টার দিকে ডুমুরিয়া থানার মাগুরাঘোনা গ্রামের আকাম মোড়লের ছেলে ইমদাদুল হক (৩৫) পাইকগাছা পৌরসভার গোপালপুর গ্রামের মিজানুর রহমানের ৭ম শ্রেণী পড়–য়া মেয়েকে অপহরণ করে। ঐ সময় ভিকটিম ছাত্রী তার বাড়ীর সামনের রাস্তার উপর আসলে ইমদাদুল ও তার সহযোগীরা তাকে জোরপূর্বক মটরসাইকেলে অপহরণ করে নিয়ে যায়। কয়েকদিন ব্যাপক খোঁজা-খুজির পর মেয়েকে কোথাও না পেয়ে গত রোববার ভিকটিমের পিতা মিজানুর রহমান পাইকগাছা থানায় ইমদাদুল হক ও তার ভাই আতাউর রহমানকে আসামী করে একটি মামলা করেন।

পুলিশ সোমবার রাত সাড়ে ৯টায় অপহরণকারীর বাড়ী ডুমুরিয়ার মাগুরাঘোনায় অভিযান চালিয়ে স্থানীয় পুলিশের সহায়তায় ভিকটিমকে উদ্ধার ও অপহরণকারী ইমদাদুলকে গ্রেপ্তার করে। পুলিশ প্রাথমিক তদন্তে ছাত্রীকে ধর্ষণের আলামত পেয়েছে বলে জানানো হয়েছে।

মামলা ও পারিবারিক সূত্রে জানাযায়, ভিকটিম শহীদ জিয়া মাধ্যমিক বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্রী। বিদ্যালয়ের আশপাশের এলাকায় অবস্থান করে ইমদাদুল প্রায়ই ভিকটিমকে উত্যক্ত করত।

পাইকগাছা থানার অফিসার ইনচার্জ (ওসি) এজাজ শফী জানান, এ ঘটনায় মামলার হওয়ার সাথে সাথে দ্রæততার সাথে অপহরণকারীকে গ্রেপ্তার ও ভিকটিমকে উদ্ধার করা হয়েছে।