পাইকগাছার কপিলমুনিতে বিপুল পরিমাণ মাদকদ্রব্যসহ আলোচিত মাদক বিক্রেতা অপু-দিপু সহোদর পুলিশের হাতে গ্রেফতার

0
956

নিজস্ব প্রতিবেদক:


বিপুল পরিমান মাদকদ্রব্যসহ মাদক কানেকশন, পুলিশের উপর হামলাসহ নানা অভিযোগে পাইকগাছার কপিলমুনি ফাঁড়ি পুলিশ সদরের জামে মসজিদ সংলগ্ন এলাকা থেকে অপু রায়হান (৩০) ও দিপু রায়হান (২২) নামে দু’সহোদর চিহ্নিত মাদক বিক্রেতাকে আটক করেছে। আটককৃতরা তালা উপজেলার জালালপুরের কানাইদিয়া গ্রামের শেখ শাহাজুল ইসলামের ছেলে। এব্যাপারে তাদের বিরুদ্ধে পাইকগাছা থানায় একটি মামলা হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, গোপন সংবাদের ভিত্তিতে তাদের অবস্থান ও মাদক সরবরাহ করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে কপিলমুনি পুলিশ ফাঁড়ির এসআই অভিজিৎ রায় সঙ্গীয় ফোর্স নিয়ে শনিবার (২৩ মে) দুপুর আনুমানিক ১২ টার দিকে সদরের কেন্দ্রীয় জামে মসজিদ সংলগ্ন এলাকা থেকে তাদেরকে আটক করে। এসময় পুলিশ তাদের কাছ থেকে ৪ বোতল ফেন্সিডিল, ১ শ’গ্রাম গাঁজা ও ৫০ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে।

পুলিশ ও এলাকাবাসী সূত্র জানায়, তারা দীর্ঘ দিন যাবৎ তালা ও পাইকগাছা সীমান্তে বিভিন্ন ধরণের মাদক ব্যবসা চালিয়ে আসছিল। সম্প্রতি তারা মাদকদ্রব্য সরবরাহ করছে এমন সংবাদের ভিত্তিতে কপিলমুনি ফাঁড়ির চৌকস পুলিশ কর্মকর্তা এসআই অভিজিৎ রায় তাদের পিছু নেন। একপর্যায়ে তারা কপোতাক্ষের কপিলমুনি-কানাইদিয়া বাঁশের সাঁকো পার হয়ে কানাইদিয়া পারে পার হয়ে যায়। তবে পুলিশ তাদের পিছু নিলে তারা কতিপয় সহযোগী ও এলাকাবাসীদের সংঘবদ্ধ করে পুলিশের উপর হামলা চালিয়ে পালিয়ে যেতে সক্ষম হয়। এছাড়া বিভিন্ন সময় আইনপ্রয়োগকারী সংস্থার সদস্যরা তাদেরকে আটক করলেও প্রতিবার কৌশলসহ অদৃশ্য ক্ষমতাবলে ছাড়া পেয়ে যায় বলেও জানায় স্থানীয়রা।

এব্যাপারে কপিলমুনি পুলিশ ফাঁড়ির এসআই অভিজিৎ রায় জানান, সর্বশেষ গত ২৩ কপিলমুনিতে অবস্থান করে মাদকদ্রব্য সরবরাহ করছে এমন গোপন খবরের ভিত্তিতে সঙ্গীয় ফোর্সনিয়ে বিপুল পরিমাণ মাদকদ্রব্যসহ তাদের গ্রেফতার করতে সমর্থ হয় পুলিশ। এ ব্যাপারে পাইকগাছা থানায় তাদের বিরুদ্ধে একটি মামলা হয়েছে। যার নং-২৩। তাং-২৩/০৫/২০।