নীরবে ইমাম-মুয়াজ্জিনদের খাদ্য সামগ্রী দিলেন বিসিবি পরিচালক শেখ সোহেল

0
527

নিজস্ব প্রতিবেদক:
খুলনা মহানগরীর সদর ও সোনাডাঙ্গা থানা এলাকার ৩শ’ ৫০টি মসজিদের ১ হাজার ৫০ জন ইমাম, মুয়াজ্জিন ও খাদেমকে উপহার হিসেবে নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক ও বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পুত্র শেখ সোহেল। কোন রকম প্রচার-প্রচারনা ছাড়া নীরবে-নিভৃতে তাদের বাড়িতে বাড়িতে উপহার সামগ্রী পৌঁছে দেয়া হয়। তাঁর পক্ষ থেকে খুলনা মহানগর যুবলীগের আহ্বায়ক সফিকুর রহমান পলাশ ও যুগ্ম আহ্বায়ক শেখ শাহজালাল সুজনের নেতৃত্বে নেতাকর্মীরা এ কর্মসূচি বাস্তবায়ন করেন।
বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক শেখ সোহেল বলেন, দেশের এই সংকট মুহূর্তে রাজনৈতিক দৃষ্টিকোণ বিবেচনা না করে, সবাইকে মানুষের কল্যাণে এগিয়ে আসা উচিত। বিশেষ করে ইমাম-মুয়াজ্জিন আমাদের সমাজ ব্যবস্থায় গুরুত্বপূর্ণ অবদান রাখেন। সামাজিক শান্তি-শৃঙ্খলা রক্ষায়, মানুষকে সচেতন করতে এবং ধর্মীয়ভাবে আমাদেরকে দক্ষ ও যোগ্য হতে সব সময় সহযোগিতা করেন। একজন মুসলমানের জন্ম থেকে মৃত্যু পর্যন্ত একজন ইমামের ভূমিকা গুরুত্বপূর্ণ। বর্তমানে প্রাণঘাতী নভেল করোনাভাইরাসের কারনে তাদেরও দৈনন্দিন জীবনে কষ্ট করে চলতে হচ্ছে। যার কারণে যুবলীগের নেতাকর্মীদের মাধ্যমে তাদের কাছে উপহার হিসেবে খাদ্য সামগ্রী পৌঁছে দেওয়া হয়েছে।
উল্লেখ্য, ইতিপূর্বে নগরীতে ১ হাজার ৬শ’ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। এছাড়া রমজান মাসে অসহায় পরিবারের মধ্যে ইফতার সামগ্রী বিতরণের পরিকল্পনা রয়েছে বলে তিনি জানান।