নিসচা’র সভা অনুষ্ঠিত

0
209

ফুলবাড়ীগেট প্রতিনিধি: নিরাপদ সড়ক চাই (নিসচা) খানজাহান আলী থানা শাখার কমিটি গঠনের লক্ষে গতকাল সন্ধ্যায় শিরোমণি বাজার সংগঠনের নিজস্ব কার্যালয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। নিসচা খানজাহান আলী থানা শাখার আহবায়ক শেখ আব্দুস সালামের সভাপতিত্বে এবং সদস্য সচিব মোঃ লুৎফর রহমান লিটনের পরিচানায় মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন সংগঠনের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এস.এম আজাদ হোসেন।
মতবিনিময় সভায় প্রধান অতিথি দ্রুততম সময়ে থানা কমিটি গঠনের নির্দেশনা দিয়ে বলেন, সড়ক নিরাপদ করতে সকলের সহযোগিতা ও কার্যকর পদক্ষেপ গ্রহন করা জরুরী। মোটরসাইকেলে হেলমেট বিহীন যাত্রী এবং ৩জন নিয়ে মোটরসাইকেল চলছে উল্লেখ করে তিনি বলেন এটি সড়ক পরিবহন আইন পরিপস্থি। অচিরেই এই কর্মকান্ড বন্ধের জন্য তিনি স্থানীয় প্রশাসনের দৃষ্টি আকর্ষন করেন এবং নিসচা কমিটিকে কার্যকর পদক্ষেপ নিতে নির্দেশনা প্রদান করেন।
মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন সরদার হাফিজুর রহমান, সর্দার বিল্লাল হোসেন, শেখ আকরাম হোসেন, শেখ আলমগীর হোসেন, শেখ ইলিয়াজ হেসেন, কাজী নাজমুল ইসলাম, বাচ্চু শেখ, সাগর শেখ, মিয়া খালিদ হোসেন, শেখ আঃ সামাদ, শেখ আঃ লতিফ, শাহ হাফিজুর রহমান, তরিকুল ইসলাম নয়ন প্রমুখ নেতৃবৃন্দ। সভায় প্রধান অতিথি ’মুজিব বর্ষের শপথ, সড়ক করবো নিরাপদ’ এই স্লোগান নিয়ে ১৭মার্চ জাতির জনকের জন্ম শত বার্ষিকী পালনেরও আহবান জানান ।