নগর বিএনপির শোক

0
311

খবর বিজ্ঞপ্তি: খুলনা মহানগর বিএনপির নেতৃবৃন্দ আজ এক বিবৃতিতে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও জিয়া পরিষদের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান কবির মুরাদ, ১২ নং ওযার্ড বিএনপির সাবেক সভাপতি শহিদুল আলম, ইউসুফ হারুন মজনুর শ্বাশুড়ি ফরিদা বেগম এবং যুবদল নেতা জিহাদের মায়ের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন। সেই সাথে ১১ দফা দাবিতে পাটকল শ্রমিকদের অমরণ অনশন কর্মসূচি চলাকালে কর্মসূচিতে অংশ নিয়ে অসুস্থ হয়ে মৃত্যুবরণকারী দুই শ্রমিক আব্দুস সাত্তার ও সোহরাব হোসেনের আত্মার মাগফিরাত কামনা করেছেন।
এছাড়া গুরুতর অসুস্থ সাবেক এমপি কাজী সেকেন্দার আলী ডালিম এবং নগর বিএনপির সাংগঠনিক সম্পাদক ফখরুল আলমের রোগমুক্তি ও সুস্থতা কামনা করা হয়। কাজী ডালিম খুলনার ফরটিস এসকট হসপিটালে চিকিৎসাধীন রয়েছে। ফখরুল আলম ঢাকায় চিকিৎসা নিচ্ছেন। তার হার্টে রিং পড়ানো হয়েছে।
বিবৃতিদাতারা হলেন, বিএনপির চেয়ারপাসনের উপদেষ্টা এম নুরুল ইসলাম দাদু ভাই, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও মহানগর সভাপতি নজরুল ইসলাম মঞ্জু, সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি, সাহারুজ্জামান মোর্ত্তজা, কাজী সেকেন্দার আলী ডালিম, সৈয়দা নার্গিস আলী, মীর কায়সেদ আলী, শেখ মোশারফ হোসেন, জাফরউল্লাহ খান সাচ্চু, জলিল খান কালাম, সিরাজুল ইসলাম, এ্যাড. ফজলে হালিম লিটন, অধ্যক্ষ তারিকুল ইসলাম, শেখ আমজাদ হোসেন, অধ্যাপক আরিফুজ্জামান অপু, সিরাজুল হক নান্নু, আসাদুজ্জামান মুরাদ, এস এম আরিফুর রহমান মিঠু, ইকবাল হোসেন খোকন প্রমুখ।