নগর ছাত্রলীগের বিভিন্ন স্থানে নির্বাচনী গণসংযোগ

0
517

খবর বিজ্ঞপ্তি : আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে খুলনা-২ আসনের আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী সেখ সালাউদ্দীন জুয়েল ও খুলনা-৩ আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী বেগম মুন্নুজান সুফিয়ান এর পক্ষে গতকাল দিনব্যাপী গণসংযোগ ও ভোট প্রার্থনা করেছে খুলনা মহানগর ছাত্রলীগ।
খুলনা মহনগর ছাত্রলীগের সভাপতি শেখ শাহাজালাল হোসেন সুজন নেতৃত্বে নগরীর ৭নং ওয়ার্ড, ৮ নং ওয়ার্ড, ২১ নং ওয়ার্ডের গ্রিনল্যান্ড আবাসন এলাকা, ৩১নং ওয়ার্ডের বিভিন্ন এলাকায় গণসংযোগ ও ভোট প্রার্থনা করা হয়। অপরদিকে খুলনা মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান রাসেল এর নেতৃত্বে নগরীর ২৯নং ওয়ার্ড, ৩১ নং ওয়ার্ডেও বিভিন্ন স্থান সহ তৎসংলগ্ন এলাকায় গণসংযোগ ও ভোট প্রার্থনা করা হয়।
এসময় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা মশিউর রহমান সুমন, মহানগর ছাত্রলীগ নেতা আসাদুজ্জামান বাবু, হিরক কুমার গাইন, মাহমুদুর রহমান রাজেশ, চয়ন বালা, জনি বসু, রাকিব মোড়ল, রাশেদুল ইসলাম রাশেদ, নিশাত ফেরদৌস অনি, রুমান আহমেদ, মিজানুর রহমান, আব্দুস সালাম, মাহামুদুর ইসলাম সুজন, শেখ শাহরিয়ান নেওয়াজ রাব্বি, মাসুদ আহমেদ সজল, আতিকুর রহমান সাব্বির, ইয়াসিন আরাফাত, রাব্বি আহমেদ রানা, পল্লব হাসান শুভ, পারভেজ শেখ, শেখ ইসতিয়াক আহমেদ জয়, রাহুল সরকার, আলী হোসেন, রামচরন বাজপাই কল্লোল প্রমুখ। এছাড়াও মহানগর ছাত্রলীগের তত্বাবধানে কেন্দ্র ও ওয়ার্ড ভিত্তিক কমিটি বিভিন্ন ওয়ার্ডে গ্রুপ ভিত্তিক নির্বাচনী প্রচার, গণসংযোগ ও বাড়ি বাড়ি যেয়ে ভোট র্প্রাথনা করেছে।