নগরীর ২৪ নং ওয়ার্ডে ত্রাণ বিতরণ

0
350

খবর বিজ্ঞপ্তি: করোনা ভাইরাসের প্রাদূর্ভাবে বিপর্যস্ত দুঃস্থ ও অসহায় মানুষদের সহযোগীতায় এগিয়ে এসেছেন নগরীর বিশিষ্ট সমাজসেবক ও দুদকের পিপি এ্যাডভোকেট শেখ সেলিম আল আজাদ। মঙ্গলবার নগরীর ২৪ নং ওয়ার্ডের হতদরিদ্র মানুষের মাঝে নিজ উদ্যোগে তিনি ত্রাণ বিতরণ করেন। ৫ শতাধিক পরিবারকে চাল,ডাল,আলু,সাবান ও অন্যান্য সামগ্রী প্রদান করেন তিনি।
মঙ্গলবার বিকেলে নগরীর নিরালা মোড়ে এ ত্রাণ বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন খুলনা জেলা আইনজীবী সমিতির সভাপতি এ্যাডভোকেট মোঃ সাইফুল ইসলাম। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন দুদকের পিপি এ্যাডভোকেট খন্দকার মুজিবর রহমান, শেখ খোকন, মনির হোসেন, উজ্জল, আজিম, সোহাগ, ফরহাদ সুমন প্রমূখ।
অনুষ্ঠানে এ্যাড.সাইফুল ইসলাম জাতীর এ ক্রান্তিলগ্নে অসহায় মেহনতি মানুষদের সহযোগীতায় এগিয়ে আসার জন্য আয়োজকদের সাধুবাদ জানান। তিনি এ মূহুর্তে হত দরিদ্র মানুষের পাশে এসে দাড়ানোর জন্য সমাজের বিত্তবানদের প্রতি উদাত্ত আহ্বান জানান।
এ ত্রাণ কার্যক্রমের আয়োজক এ্যাডভোকেট শেখ সেলিম আল আজাদ জানান,২৪ নং ওয়ার্ডের প্রতিটি বস্তিতে ঘরে ঘরে যেয়ে আমরা ত্রাণ সামগ্রী পৌছে দিবো। এ মূহূর্তে ৫ শতাধিক পরিবারকে এ ত্রাণ সামগ্রী দেওয়া হবে। তবে সাধ্য অনুসারে এ কার্যক্রম অব্যহত থাকবে বলেও তিনি আশাবাদ ব্যক্ত করেন। ইতোপূর্বে তিনি ওই ওয়ার্ডের সকল মসজিদে মুসল্লিদের করোনা প্রতিরোধের জন্য সাবান বিতরণ করেছেন।