নগরীতে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর সমাপণী প্যারেড অনুষ্ঠিত

0
816

নিজস্ব প্রতিবেদক:
জমকালো আয়োজনে নগরীর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স’র বিভাগীয় কার্যালয়ে ৫৮তম সমাপণী প্যারেড অনুষ্ঠিত হয়। আজ বৃহষ্পতিবার সকাল সাড়ে ৮টায় এ অনুষ্ঠানে প্রধান হিসেবে উপস্থিত থেকে প্যারেড পরিদর্শন করেন খুলনা জেলা প্রশাসক মো: হেলাল হোসেন।
অনুষ্ঠানে প্রধান অতিথি ফায়ার সার্ভিসের কর্মীদের লক্ষ্যে দিক নির্দেশনামূলক বক্তব্য দেন। অগ্নিকান্ডসহ যেকোনো দূর্যোগে নিজেদের জীবন বাজি রেখে মানুষের সেবা করার জন্য ফায়ার সার্ভিসের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি। পাশাপাশি তিনি ফায়ার সার্ভিসের প্রতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন এবং সুদৃষ্টির ভূয়সী প্রশংসা করেন। সমাপনী প্যারেড অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য পেশ করেন, খুলনা বিভাগীয় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর ভারপ্রাপ্ত উপ পরিচালক পরিচালক মো: আকরাম হোসেন। বক্তব্য প্রদান শেষে প্রধান অতিথি নবীন ফায়ার ফাইটারদের মাঝে ১ম, ২য় ও ৩য় স্থান অধিকারীদেরকে ব্যাচ পরিয়ে দেন। পরবর্তীতে প্যারেড কমান্ডার কমলেশ চন্দ্র মন্ডল এর নেতৃত্বে প্যারেড সমাপ্তি ঘোষণা করা হয়।
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন উক্ত দপ্তরের উপ সহকারী পরিচালক ইকবাল বাহার বুলবুল, কো-অর্ডিনেটর তারেক হাসান ভূইয়া, রাশেদ হোসেন প্রমূখ।