দেবহাটায় জমিজমা সংক্রান্ত জের ধরে প্রতিপক্ষের হামলায় আহত ১

0
398

দেবহাটা (সাতক্ষীরা) প্রতিনিধি, খুলনাটাইমস:
দেবহাটার মাঘরীতে জমিজমা সংক্রান্ত জের ধরে প্রতিপক্ষ মৃত সচিন্দ্র নাথ ঘোষের পুত্র অশোক কুমার ও তার সন্ত্রাসী বাহিনীর হামলায় একই গ্রামের মৃত সুনীল কুমার ঘোষের পুত্র প্রশান্ত ঘোষকে পিটিয়ে জখম করার খবর পাওয়া গেছে।
ঘটনাটি ঘটেছে মঙ্গলবার দুপুর দেড়টার দিকে উপজেলার মাঘরীর জোয়ারের বিল এলাকায়। স্থানীয়রা আহতবস্থায় প্রশান্ত ঘোষকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সে বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
আহত প্রশান্ত ঘোষ জানান, জাল দলিলের মাধ্যমে তাদের সম্পতি লিখে নিয়ে আতœসাতের করেছে শচিন্দ্রনাথ ঘোষের পুত্র অশোক কুমার ঘোষ। সে ১৯৮৯ সালে খাজনা এবং ৩০/৩১ ধারায় জমির কাগজ পত্র সংশোধন করার নাম করে কৌশালে আমার কাছ থেকে জমি-জমা সংক্রান্ত যাবতীয় কাগজ নিয়ে নেয়। পরবর্তীতে আমার ছোটা কাকা পরেশ নাথ ঘোষের পুত্র অনীল ঘোষের নামীয় ক্রয়কৃত ও এস এ খতিয়ানে প্রাপ্ত পৈাত্রিক সম্পতি জাল দলিল করে লিখে নেন অশোক ঘোষ। তাছাড়া পরেশ ঘোষের বড় পুত্র সুধীর কৃষ্ণ ঘোষের নামের যাবতীয় সম্পত্তি তিনি দেশে না থাকায় জালিয়াতি ভাবে হাল রেকর্ড করে নেয় সে।
আমি পরর্বতীতে তার কাছে বার বার কাগজ চাইলে সে বিভিন্ন হুমকি ধামকি সহ নানান তালবাহানা করতে থাকে। আমার পিতা বিষয়টি প্রতিকার চেয়ে ১৯৯৩ সালে ৩১ শে মার্চ জেলা দূর্নীতি দমন কর্মকর্তা বরাবর একটি আবেদন দাখিল করলে, অশোক ঘোষের জালিয়াতির কারনে তাকে জেল হাজতে প্রেরণ করে দূর্নীতি দমন কমিশন।
বিষয়টি নিয়ে স্থানীয় গন্যমান্য ব্যক্তিরা একাধীকবার শালিস মিমাংসা করে দিলেও অশোক ঘোষ তা মেনে নেয়নি। তারই সুত্র ধরে মঙ্গলবার দুপুরে প্রশান্ত ঘোষের জমিতে পৌঁছানো মাত্রই পূর্ব পরিকল্পিত ভাবে অশোক ঘোষ ও তার সন্ত্রাসী বাহিনী অতর্কিত হামলা হামলা চালায়। এরিপোর্ট লেখা পর্যন্ত দেবহাটা থানায় মামলার প্রস্তুতি চলছে বলে জানা গেছে। #