দূরদর্শী নেতৃত্বে শেখ হাসিনা আজ বিশ্বনেতায় পরিণত হয়েছেন : এমপি মিজান

0
493

খবর বিজ্ঞপ্তি : বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার রোহিঙ্গা ইস্যুতে তার অনুকরণীয় , দূরদর্শী ও বিচক্ষন নেতৃত্বের জন্য ইন্টার প্রেস সার্ভিস নিউজ এজেন্সি কর্তৃক “ইন্টারন্যাশনাল এচিভমেন্ট অ্যাওয়ার্ড” এবং গ্লোবাল হোপ কোয়ালিশন এর বোর্ড অব ডিরেক্টরসরা “স্পেশাল রিকগনিশন ফর আউটস্ট্যান্ডিং সম্মাননা” প্রদান করায় আনন্দ মিছিল করেছে খুলনা মহানগর ছাত্রলীগ। বেলা ১২টায় খুলনা মহানগর আওয়ামী লীগ কার্যালয় হতে সংক্ষিপ্ত সমাবেশের মধ্য দিয়ে আনন্দ মিছিল টি শুরু হয়। আনন্দ মিছিলটি নগরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে দলীয় কার্যালয়ে এস শেষ হয়। আনন্দ মিছিল ও সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন খুলনা-২ আসনের মাননীয় সংসদ সদস্য ও খুলনা মহানগর আওয়ামী সাধারণ সম্পাদক আলহাজ্ব মিজানুর রহমান মিজান।
তিনি তার বক্তব্য বলেন “বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা তার দূরদর্শী ও বিচক্ষণ নেতৃত্ব তিনি আজ বিশ্ব নেতায় পরিনত হয়েছে, যা আজ বিশ্ব সম্প্রদায় সহ আন্তজার্তিক বিভিন্ন সংস্থা স¦গৌরবে স্বীকার ও স্বীকৃতি দিচ্ছে। তিনি আরও বলেন তার গতিশীল নেতৃত্বে আজ বাংলাদেশ বিশ্বের বুকে মাথা উচ্চু করে সম্মাানের সহিত দাঁড়াতে সক্ষম হয়েছে, আগামী নির্বাচনে তার নেতৃত্বে আবারও বাংলাদেশ আওয়ামী লীগ ক্ষমতায় আসীন হবে ইনশাল্লাহ”।
খুলনা মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান রাসেল এর সভাপতিত্বে এবং দপ্তর সম্পাদক শাহীন আলম এর পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগ নেতা ও সাবেক ছাত্রনেতা জামাল উদ্দীন বাচ্চু, সদর থানা আওয়ামী লীগের সভাপতি এ্যাড. সাইফুল ইসলাম, জেলা পরিষদের সদস্য ও সাবেক ছাত্রনেতা চৌধুরি রায়হান ফরিদ, জেলা পরিষদ সদস্য এস এম খালেদিন রশিদী সুকর্ণ, ওয়ার্ড আওয়ামী লীগ নেতা শিকদার আতাউর রহমান রাজু, সাবেক ভিপি তরিকুল ইসলাম সুমন।
এছাড়াও উপস্থিত ছিলেন মহানগর ছাত্রলীগ নেতা সোহেল বিশ্বাস, আসাদুজ্জামান বাবু, মাসুদ হোসেন সোহান, রণবীর বাড়ই সজল, রেজাউল করিম সবুজ, মাহমুদুল হাসান শাওন, হিরক কুমার গাইন, এখতিয়ার মোল্লা, শেখ মোহাম্মদ, খ ম হেলালুজ্জামান, জব্বার আলী হীরা, ঝলক বিশ্বাস, আরাফাত মিয়া, মাহমুদুর রহমান রাজেস, ফারহান অভি, এম এ হোসেন সবুজ, আসাদুজ্জামান সানি, দিবাকর সাহা, আহনাফ অর্পন, জহির আব্বাস, সাইফুজ্জামান সাগর, মোঃ রাজু হোসেন, জোয়েব সিদ্দিকী, মশিউর রহমান বাদশা, রুমান আহমেদ, মেহেদী হাসান সুজন, শরিফুল ইসলাম বাবু, উজ্জ্বল আহমেদ, রেজওয়ান মোড়ল, জাকারিয়া শেখ, আরিফুল ইসলাম অনিক, আব্দুস সালাম, শিকদার রাসেল, মিজানুর রহমান মিজান, আতিকুর রহমান সাব্বির, পারভেজ শিকদার, এম এ আলামিন, মাহামুদুর রহমান সুজন, ইসতিয়াক আহমেদ জয়, সাইফুল ইসলাম, মুরাদ হাওলাদার, রাজিউন ইসলাম রাজু, শাহারুজ্জামান বাপ্পা, সাব্বির, হাসান শেখ, চয়ন পোদ্দার, আলী হোসেন, খালিদ হাসান প্রমুখ।