দাকোপে প্রধানমন্ত্রীর জন্মদিনে ছাত্রলীগ নেতার ব্যতিক্রমী উদ্যোগ

0
554

প্রতিনিধি, দাকোপ :
খুলনার দাকোপ উপজেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালন উপলক্ষ্যে ব্যতিক্রমধর্মী আয়োজন করেন এক ছাত্রলীগ নেতা। এ লক্ষে শনিবার (২৮ সেপ্টেম্বর) সকালে প্রধানমন্ত্রীর ৭৩তম জন্মদিনে জেলা ছাত্রলীগের সহসম্পাদক মো. ফয়সাল শরীফ উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে বৃক্ষরোপণ করে।

কেন্দ্রীয় কর্মসূচির আওতায় ৭৩টি গাছের চারা রোপণে নেতৃত্ব দেন ফয়সাল। এতে স্থানীয় ছাত্রলীগের নেতাকর্মীরা অংশ নেন। এরপরে প্রধানমন্ত্রীর সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে মোল্লা মেহেদী হাসান এতিমখানার শিক্ষার্থীদের নিয়ে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করে।

ছাত্রলীগের সহসম্পাদক মো. ফয়সাল শরীফ বলেন, প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা আছেন বলেই দেশ এগিয়ে যাচ্ছে। আমি অবাক হই শেখ হাসিনার মেধা, প্রজ্ঞা দেখে। কিভাবে একজন মানুষ নিজের আরাম আয়েশ বিসর্জন দিয়ে দেশের জন্য এত কাজ করেন? যে মানুষটি নিজের পরিবার হারিয়ে নিঃস্ব হয়েছেন। এদেশের মানুষকেই আজ তিনি বাবা, মা ও ভাইবোন হিসেবে দেখছেন। আসুন আমরা সবাই মিলে জননেত্রী শেখ হাসিনার হাত শক্তিশালী করি।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের গরীব, দুঃখি, মেহনতি মানুষ তথা সমগ্র বাংলাদেশকে বটবৃক্ষের মতো ছায়াতলে রেখেছেন। এর দ্বারা অনুপ্রাণিত হয়ে আমরা দেশরত্নের জন্মদিন উপলক্ষ্যে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করছি। এ সময় উপস্থিত ছিলেন, ছাত্রলীগ নেতা আসাদুল ইসলাম, শিহাব হাসান, চয়ণ মণ্ডল, মুছা হাওলাদার, কানু রায়, সবুজ শীল, হৃদয় সরদার, মাসুদ, রাকিব গাজীসহ আরও অনেকে।