দাকোপে প্রতিপক্ষের হামলায় তাঁতীলীগ নেতা আহত

0
1128

প্রতিনিধি, দাকোপ :
খুলনার দাকোপ উপজেলায় প্রতিপক্ষের হামলার শিকার হয়েছেন চালনা পৌরসভা তাঁতীলীগের আহবায়ক মাসুদ শেখ। রোববার (২১ এপ্রিল) বিকেলে সন্ত্রাসীদের হামলায় গুরুতর আহত হয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন তিনি।

ভুক্তভোগির সুত্রমতে, ঘটনার দিন বিকেল পাঁচটার দিকে উপজেলার সদর চালনা বাজার থেকে প্রতিদিনের মতো দৈনিন্দন জীবনের কাজ শেষ করে গ্রামের বাড়ির উদ্দ্যেশে রওনা দেন। উপজেলার খাটাইল গ্রামের আইয়ুব আলী শেখের বাড়ির পাশে গেলে পথিমধ্যে গতিরোধ করে পূর্বশত্রুতার জেরধরে সন্ত্রাসীরা হত্যার উদ্দ্যেশে দেশীয় অস্ত্রদ্বারা তার ওপর হামলা চালায়। এতে ঘটনাস্থলে মাসুদ জ্ঞান হারিয়ে মাটিতে পড়ে যায়। স্থানীয়দের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা ঘটনাস্থল ত্যাগ করে। পরে রক্তাক্ত জখম অবস্থায় মাসুদকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

জ্ঞান ফিরলে মাসুদ শেখ গণমাধ্যমকর্মীদের এ তথ্য নিশ্চিত করেন। হামলাকারিরা হল পানখালি ইউনিয়নের খাটাইল গ্রামের আইয়ুব আলী শেখের ছেলে মহিবুল্লাহ শেখ(২৩), তায়েবুর শেখ(২৫), মৃত. মফেজ শেখের ছেলে আইয়ুব আলী শেখ(৪৫), আরশাফ শেখের ছেলে জাফর শেখ(৪০), মিশার শেখ(২৭), আকবর শেখ(২৪) ও মৃত মোবারেক শেখের ছেলে আশরাফ শেখ(৬০)।
এ বিষয়ে প্রতিবেদন লেখা পর্যন্ত ভুক্তভোগির পরিবারের পক্ষ থেকে হামলাকারিদের বিরুদ্ধে দাকোপ থানায় মামলা দায়ের প্রস্তুত্তি চলছিল বলে জানা যায়।