দাকোপে দুই শতাধিক মোটরসাইকেল নিয়ে আ’লীগের উন্নয়ন প্রচারণা

0
721
All-focus

নিজস্ব প্রতিবেদক,খুলনাটাইমস :
খুলনার দাকোপ উপজেলায় নৌকা প্রতীকের ভোট চেয়ে দুই শতাধিক মোটরসাইকেল নিয়ে গণমিছিল ও সমাবেশ করেছেন আওয়ামীলীগের নেতাকর্মীরা।

সোমবার (০৮ অক্টোবর) বেলা তিনটার দিকে উপজেলার সদর থেকে মোটরসাইকেল নিয়ে তিলডাঙ্গা ইউনিয়নের বটবুনিয়া বাজারে ইউনিয়ন আ’লীগের বর্তমান ও সাবেক নেতৃবৃন্দদের আয়োজনে ভোটের প্রচারণা সমাবেশ অনুষ্ঠিত হয়।

 

সমাবেশে খুলনা-১ আসনে (দাকোপ-বটিয়াঘাটা) আ’লীগের দলীয় মনোনয়নপ্রত্যাশী ননীগোপাল মন্ডল বলেন, বর্তমান সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে জননেত্রী শেখ হাসিনাকে পুনরায় নির্বাচিত করার কোনো বিকল্প নেই। তাই আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দেওয়ার জন্য তিনি জনগণের প্রতি আহবান জানান। ননীগোপাল মন্ডল খুলনা-১ আসনের সাবেক সাংসদ ও সাবেক উপজেলা আ’লীগের সভাপতি। তিনি তাঁর নির্বাচনী এলাকার প্রতিটি ইউনিয়নের ওয়ার্ডে উঠান বৈঠাক ছোট ছোট কর্মীসভা করছেন। এ সময় তিনি তৃনমূল পর্যায়ের সাধারণ মানুষের মধ্যে নৌকা প্রতীকে ভোট প্রার্থণাসহ বর্তমান সরকারের উন্নয়নমূলক কর্মকান্ডের লিফলেট বিতরণ করেন।

 

ওই স্থানের সমাবেশ শেষ করে মোটরসাইকেল বহরটি নিয়ে মোজামনগর খেয়াঘাট বাজারে ও নলডাঙ্গা বাজারে আবারও পথসভা করেন। সন্ধ্যায় বহরটি চালনা ডাকবাংলো মোড়ে এসে শেষ হয় এবং সেখানে সমাবেশের সমাপ্ত ঘোষণা করেন। এসময় উপস্থিত ছিলেন, জেলা আ’লীগের সদস্য নুরে আলম জোয়াদ্দার, উপজেলা আ’লীগ নেতা অসিত বরণ সাহা, এ্যাড. জিএম কামরুজ্জামান, গোলাম মোস্তফা খান, চালনা পৌরসভার সাবেক মেয়র অধ্যক্ষ ড. অচিন্ত্য কুমার মন্ডল, সাবেক ইউপি চেয়ারম্যান শেখ যুবরাজ, আ’লীগ নেতা সঞ্জয় কুমার মোড়ল, সমরেশ রায়, উমাশংকর রায়, দেবপ্রসাদ গাইন, শিবেন্দ্র প্রসাদ রায়, ছাব্বির আহম্মেদ, অচিন্ত্য কুমার সাহা, ডা. আ. রহিম, আফজাল হোসেন খান, বাসুদেব মন্ডল, মো. শাহাবুদ্দিন মোল্যা, শচীন্দ্রনাথ মন্ডল, গাজী সরোয়ার, মলিনা জোয়াদ্দার, গাজী সাইফুল ইসলাম, দীপংকর বৈদ্য, পুলোকেশ মন্ডল, সঞ্জয় বৈদ্য, তন্ময় সরকার, কমলেশ বাছাড়, শেখ মাহমুদুন্নবী মিল্টন, নীল কমল সানা, প্রনব কবিরাজ, সুজন বাছাড়, দেবানন্দ মন্ডল, পলাশ রায়সহ আরও অনেকে।