তালার কানাইদিয়ায় করোনা ভাইরাস প্রতিরোধে বাড়ি বাড়ি জীবাণুনাশক স্প্রে প্রয়োগ

0
573

শেখ নাদীর শাহ্ :


বিশ্বব্যাপী করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে চলছে সর্বোচ্চ প্রচেষ্টা। আমাদের দেশেও রাষ্ট্রীয় পর্যায়ের পাশাপাশি বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের ন্যায় ব্যক্তি উদ্যোগেও এই সংক্রমণের হাত থেকে রক্ষা পেতে নেয়া হচ্ছে নানাবিধ পদক্ষেপ। এরই ধারাবাহিকতায় করোনা ভাইরাস প্রতিরোধে সাতক্ষীরার তালা উপজেলার কানাইদিয়ার ২নং জালালপুর ওয়ার্ডের বাড়িতে গিয়ে নিজে জীবাণুনাশক স্প্রে প্রয়োগ করছেন দীপ্ত নিউজ২৪.কম এর সাব এডিটর, ২নং ওয়ার্ড,জালালপুর ইউপি সদস্য ও স্থানীয় ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কালিদাশ অধিকারী ।

প্রসঙ্গত, করোনা ভাইরাস প্রতিরোধে গত বুধবার (২৫ মার্চ) সকাল থেকে বিকাল পর্যন্ত কানাইদিয়ার বিভিন্ন জনগুরুত্বপূর্ণ স্থানে জীবাণুনাশক স্প্রে প্রয়োগের মধ্য দিয়ে এ কার্যক্রম শরু করেছেন তিনি। আজ শনিবার (২৮ মার্চ) দিনব্যাপী কানাইদিয়ার রথখোলা বাজার, বলার মোড়সহ ২নং জালালপুর ওয়ার্ডের বাড়ি বাড়ি যেয়ে জীবাণুনাশক স্প্রে প্রয়োগ করেন তিনি ।

এব্যাপারে তিনি এ প্রতিবেদককে বলেন, বৃহৎ পরিসরে না পারলেও ক্ষুদ্র পরিসরে আমি কানাইদিয়ার বিভিন্ন জনগুরুত্বপূর্ণস্থান, রাস্তা ও বাড়ি বাড়ি গিয়ে করোনা ভাইরাস প্রতিরোধে জীবাণুনাশক স্প্রে প্রয়োগ করছি। পাশাপাশি জনসাধারণকে আতঙ্কিত না হয়ে করোনা মোকাবিলায় সরকারি নির্দেশনা মেনে চলার আহবান করছি এবং স্থানীয় সমৃদ্ধশালী ব্যক্তিদেরকে এই দুঃসময়ে জনসাধারনের পাশে থাকার আহবান জানাচ্ছি।

ইউপি সদস্যের এ কর্মকান্ডে কানাইদিয়ার বিভিন্ন শ্রেণি পেশার মানুষ সন্তোষ প্রকাশ করেন ।