ডিপ্লোমা মিষ্টি লড়াই সিজন ৬ এ দেশসেরা ডের্জাট এক্সপার্ট হলেন সামিয়া তাবাস্সুম তাহ্সিন

0
460

ঢাকা অফিস:
জাঁকজমকপূর্ণ আয়োজনের মধ্যে দিয়ে ঢাকার ইন্টারকন্টিনেন্টাল হোটেলে অনুষ্ঠিত হয়ে গেল’ ডিপ্লোমা মিষ্টি লড়াই সিজন ৬’-এর গ্র্যান্ড ফিনালে। ‘এবারের’ ডিপ্লোমা মিষ্টি লড়াই’ ৫ জন ফাইনালিস্ট থেকে দেশসেরা ডেজার্ট এক্সপার্ট হয়েছেন সামিয়া তাবাস্সুম তাহ্সিন। এছাড়া ফাস্ট রানার-আপও সেকেন্ড রানার-আপ হয়েছেন যথাক্রমে তারান্নুম জেবীন এবং আসিফ আহমেদ রাহী।
সারাদেশ থেকে প্রায় ৬০ হাজার ডেজার্ট মেকার এই প্রোগ্রামে অংশগ্রহণ করেন। এর মধ্যে থেকে রিজিওনাল রাউন্ডে ২২৬ জন প্রতিযোগীকে বাছাই করা হয়। সেরা পারফর্মেন্সের ভিত্তিতে সেমি-ফাইনাল রাউন্ডের জন্য নির্বাচিত হন ৪০ জন ডেজার্ট এক্সপার্ট। এরপর গ্রুমিং সেশনের মাধ্যমে ২৬ জন ডেজার্ট স্পেশালিস্টদের নিয়ে শুরু হয় ‘নিউজিল্যান্ড ডেইরি প্রোডাক্টস বাংলাদেশ লিমিটেড ‘ আয়োজিত দেশের অন্যতম টিভি রিয়েলিটি শো ‘ডিপ্লোমা মিষ্টি লড়াই সিজন ৬’। বিচারকদেও রায়ে টেলিভিশন রাউন্ডের মাধ্যমে নির্বাচন করা হয় ৫ জন ফাইনালিস্টকে।
‘ডিপ্লোমা মিষ্টি লড়াই গ্র্যান্ড ফিনালেতে উপস্থিত ছিলেন বাংলাদেশে নিযুক্ত অস্ট্রেলিয়ান হাই-কমিশনার জুলিয়া নিবলেট এবং নিউজিল্যান্ড ডেইরি প্রডাক্টস বাংলাদেশ লিমিটেড-এর ব্যবস্থপনা পরিচালক এস এ মল্লিক প্রমুখ। চ্যাম্পিয়ন পেয়েছেন ৫ লক্ষ টাকা, ফাস্ট রানার-আপ পেয়েছেন ৩ লক্ষ টাকা এবং সেকেন্ড রানার-আপ পেয়েছেন ২ লক্ষ টাকা।