টুঙ্গিপাড়ায় ধর্ষকদের বিচারের দাবীতে মানববন্ধন

0
683

টুঙ্গিপাড়া  (গোপালগঞ্জ) প্রতিনিধিঃ
গোপালগঞ্জের টুঙ্গিপাড়া ৫ম শ্রেনীর শিক্ষার্থীকে ধর্ষনের প্রতিবাদে দুই যুবকের বিচারের দাবীতে মানববন্ধন করেছে উপজেলার করফা গ্রামবাসী।
গতকাল সন্ধা ৬ টায় বাঁশবাড়িয়াÑতরুর বাজার সড়কের করফা নতুন বাজারে ঘন্টাব্যাপি এ মানববন্ধন কর্মসূচি পালন করে এলাকাবাসী ।

মানববন্ধন মো. বাছেত দাড়িয়া বলেন, পঞ্চম শ্রেনীর ছাত্রীকে ধরে নিয়ে দুইজন যুবক বনি আমিন মল্লিক ও হাবিবুল্লাহ শেখ ধর্ষক করছে আমরা এই শিশু ধরর্ষনেকারিদের ফাসিঁ চাই এবং এদের এদের বাচাঁতে যারা সহায়তা করছেন তাদেরও আইনের আওতায় এনে বিচারের করা হোক । প্রধানমন্ত্রীর নির্বাচনি এলাকায় এধরনের কাজ আর না ঘটে আর যেন কোন মা-বোন ধর্ষনের শিকার না হয় তাই এদের দৃষ্টান্ত মূলক শাস্তি দাবি জানাচ্ছি।

উল্লেখ্য যে, গত ১৯ মার্চ করফা গ্রামের শাহাদৎ মল্লিকের বকাটে ছেলে বনি আমিন মল্লিক ও একই গ্রামের মোশারফ শেখের ছেলে হাবিবুল্লাহ শেখ, করফা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেনীর ছাত্রী (১১) কে ওই দিন বিকাল সাড়ে তিনটায় বাড়ির পাশে পুকুরে গেলে ধরে নিয়ে যায় ওই গ্রামে দোয়ানিয়া খাল পাড়ে। এরপর তাকে মুখ বেধে ওই দুই বকাটে ধর্ষন করে। এরপর তার মা রক্তাক্ত অবস্থায দেখতে পেয়ে প্রথমে টুঙ্গিপাড়া পরে গোপালগঞ্জ গোপালগঞ্জ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভার্তি করে।

এ ঘটনায় শিক্ষার্থীর ভাই বাদি হয়ে ঐ দুই জনকে আসামী করে ২০ মার্চ টুঙ্গিপাড়া থানায় একটি মামলা দায়ের করে।