জাতির সংকটময় মুহুর্তে সকলকে দলমত নির্বিশেষে এগিয়ে আসতে হবে : মঞ্জু

0
330
????????????????????????????????????

খবর বিজ্ঞপ্তি:
জাতীয় এই সংকটময় মুহুর্তে সকলকে দলমত নির্বিশেষে এগিয়ে এসে সাহায্য করতে হবে। আমরা সকলে আজ বদ্ধ অবস্থায় জীবনযাপন করছি। কিন্তু গরীব-দুখি অসহায় যারা মানবেতার জীবনযাপন করছে, কর্মহীন এইসব মানুষের পাশে দাঁড়ানোর জন্য মহানগর, থানা, ওয়ার্ড, অঙ্গ ও সহযোগী সংগঠনের সকল পর্যায়ের কর্মিদের এগিয়ে আসার আহবান জানান। তিনি বলেন, মানুষের জন্য রাজনীতি, মানুষ না থাকলে কাদের নিয়ে রাজনীতির কর্মকাণ্ড করবেন। প্রতিটি এলাকায় কেউ যেন অভুক্ত না থাকে সে দিকে সবার দুষ্টি আকর্ষণ করেন। আসুন সবাই ঘরে থেকে এই মহামারির মোকাবেলা করি। ডাব্লিউএইচও’র নিয়ম মেনে চলি। নিজে ঘরে থাকি, অন্যকে ঘরে থেকে স্বাস্থ্য সচেতন ভাবে কাজ করার আহবান জানাই।
শুক্রবার সদর ও সোনাডাঙ্গা থানার ১৬, ২৮ ও ২৯নং ওয়ার্ড বিএনপি’র উদ্যোগে প্রাণঘাতি করোনা ভাইরাসের কারণে কর্মহীন শ্রমজীবীনিম্ন আয়ের মানুষের মাঝে চাল, ডাল, তেল, সাবানসহ নিত্য প্রয়োজনীয় খাদ্যসামগ্রী
বিতরণকালে নগর বিএনপি’র সভাপতি নজরুল ইসলাম মঞ্জু উপরোক্ত কথাগুলো বলেন। এসময় উপস্থিত ছিলেন আসাদুজ্জামান মুরাদ, মেহেদী হাসান দীপু, মহিবুজ্জামান কচি, সাদিকুর রহমান সবুজ, ইউসুফ হারুন মজনু, সাজ্জাদ আহসান পরাগ, বদরুল আনাম, শেখ জামিরুল ইসলাম, ইশহাক তালুকদার, মোস্তফা কামাল, কামরান হাসান, জিএম রফিকুল হাসান, খান শহিদুল ইসলাম, ফকির কামরুল ইসলাম, ডা. ফারুক হোসেন, মাসুদ খান বাদল, খান রাজিব, খান সাইফুল ইসলাম, শামীম আহসান, ফারুক খান, মো. সেলিম, শেখ রুবেল, তরিকুল, নাজমুল, আকরাম বাবু প্রমুখ।