জাতির পিতার ৯৯তম জন্মবার্ষিকী উদযাপন করেছে নগর ছাত্রলীগ

0
797

খবর বিজ্ঞপ্তি : স্বাধীনতার মহান স্থপতি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৯৯তম জন্ম বার্ষিকী ও জাতীয় শিশু দিবস ২০১৯ উপলক্ষ্যে বর্ণাঢ্য অনুষ্ঠান উদযাপন করেছে খুলনা মহানগর ছাত্রলীগ। রবিবার খুলনা প্রেসক্লাবে দিনব্যাপী চিত্রাঙ্কন প্রতিযোগিতা, কবিতা আবৃত্তি, রচনা প্রতিযোগিতা, ৭ই মার্চের ভাষণের প্রতিযোগিতা, কুইজ প্রতিযোগিতা, বক্তৃতা প্রতিযোগিতা ও কেককাটা অনুষ্ঠিত হয়, তার পূর্বে অনুষ্টান শুরুতে জাতির পিতার প্রতিকৃতিতে মাল্যদান করা হয়।
খুলনা মহানগর ছাত্রলীগের সভাপতি শেখ শাহাজালাল হোসেন সুজন এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আসাদুজ্জামান রাসেল এর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা মহানগর আওয়ামী লীগের সভাপতি ও খুলনা সিটি মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যন শেখ হারুনুর রশিদ এবং খুলনা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য আলহাজ্ব মিজানুর রহমান মিজান।
এছাড়া উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা নুর ইসলাম বন্দ, মোঃ আশরাফুল ইসলাম, প্রেসক্লাব সাধারণ সম্পাদক মোঃ সাহেব আলী, যুবলীগ নেতা আনিসুর রহমান পপলু, মনিরুজ্জামান সাগর, মুন্সি নাহিদুজ্জামান, এমএম আকিল উদ্দীন, মোঃ আমির হোসেন, শফিকুর রহমান পলাশ, মিজানুর রহমান মিজু, অভিজিৎ সরকার দেবু, সাংবাদিক নেতা নূর হাসান জনি ও অভিজিৎ পাল, মহানগর ছাত্রলীগ নেতা সোহেল বিশ্বাস, আসাদুজ্জামান বাবু, মাসুদ হোসেন সোহান, রনবীর বাড়ই সজল, হীরক কুমার গাইন, এখতিয়ার মোল্লা, ঝলক বিশ্বাস, আলিমুল জিয়া, সোহান হোসেন শাওন, মাহামুদুর রহমান রাজেস, তরিকুল ইসলাম তুফান, শাহীন আলম, দিবাকর সাহা, আহনাফ অর্পন, জহির আব্বাস, সাইফুজ্জামান সাগর, মোঃ রাজু হোসেন, জোয়েব সিদ্দিকী, মশিউর রহমান বাদশা, এস এম সাইদুজ্জামান, শেখ রায়হান হাসান, রেজয়ানুল ইসলাম, বায়জিদ সিনা, বখতিয়ার খলজি, সাগর মিত্র চিন্ময়, চয়ন বালা, রুমান আহমেদ, আতিকুর রহমান সোহাগ, মাসুদ আহমেদ সজল, আব্দুর কাদের সৈকত, আবু হামজা অনিক, রাজিউন ইসলাম রাজু, আবিদ আল হাসান।
অনুষ্ঠনে চিত্রাঙ্কন ,কবিতা আবৃতি, বক্তৃতা, রচনা, কুইজ কুইজ, ৭ই মাচের ভাষণ প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে সম্মাননা স্মারক, সনদত্র ও পুরস্কার প্রদান করা হয়।