গোপালগঞ্জে বাস-নছিমন সংঘর্ষে নিহত ৫

0
484

গোপালগঞ্জ প্রতিনিধি: গোপালগঞ্জের কাশিয়ানীতে যাত্রীবাহী বাস নসিমনের সংঘর্ষে ৫ নির্মাণ শ্রমিক নিহত হয়েছেন। এ ঘটনায় আরও অন্তত সাতজন আহত হয়েছেন। শুক্রবার সকাল সাড়ে ৭ টার দিকে উপজেলার ঢাকা-খুলনা মহাসড়কের পোনা বাসস্ট্যান্ড এ দুর্ঘটনা ঘটে।

আহতদের উদ্ধার করে প্রথমে কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে তাদের অবস্থার অবনতি হলে গোপালগঞ্জ ও ফরিদপুর পাঠানো হয়েছে।

নিহতরা হলেন উপজেলার পারুলিয়া ইউনিয়নের তিতাগ্রামের বেলায়েত মুন্সীর ছেলে সুমন মুন্সী (২০), রাফিক মোল্যার ছেলে বদিয়ার মোল্যা (৩০) বজলু ফকিরের ছেলে মিজান ফকির (৫০), আজিরন ফকিরের লায়েক ফকির (৫০) ও আবি মোল্যার ছেলে সিরাজুল ইসলাম মোল্যা (৩০)।নিহতরা সবাই নির্মাণ শ্রমিক।

মৃত্যুর বিষয়টি ঘোনাপাড়া হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই নিজামুল আলম, গোপালগঞ্জ হাসপাতালের সহকারী পরিচালক ডা. অসিত কুমার মল্লিক ও ফরিদপুর মেডিকেল কলেজের জরুরী বিভাগে কর্তব্যরত ডা. অঞ্জন কুমার সাহা নিশ্চিত করেছেন।

ঘোনাপাড়া হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই নিজামুল আলম জানিয়েছেন, শুক্রবার সকালে কাশিয়ানীর পোনা বাসষ্ট্যান্ড এলাকায় পাশ্ববর্তী সংযোগ রাস্তা থেকে একটি যাত্রী বোঝাই নছিমন মহাসড়কে ওঠছিল। এ সময় খুলনা থেকে ছেড়ে আসা ঢাকাগামী ফালগুনী পরিবহনের একটি বাসের সাথে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই এক নছিমন যাত্রী নিহত হয়।

কাশিয়ানী হাসপাতালে নেয়ার পথে আরও দুই নছিমন যাত্রী মারা যান। আহত নছিমনের আরও ৭ যাত্রীকে প্রাথমিক চিকিৎসা দিয়ে আশংকাজনক অবস্থায় ফরিদপুর মেডিকেল কলেজ ও গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। নছিমনের যাত্রীরা কাশিয়ানী উপজেলার পারুলিয়া ইউনিয়নের তিতাগ্রাম থেকে নছিমনে করে ভবন নির্মাণ কাজ করতে কাশিয়ানীর ভাটিয়াপাড়া যাচ্ছিলেন বলে জানান ওই কর্মকর্তা। তারা সবাই নির্মাণ শ্রমিক।