গুজবে চটেছেন উর্বশী

0
792

খুলনাটাইমস বিনোদন: ক্রিকেটারের সঙ্গে বলিউডের সম্পর্ক দীর্ঘদিনের। নীনা গুপ্তা, আনুশকা শর্মা, সাগরিকাসহ এ পর্যন্ত অনেক উদাহরণ আছে। আবার এমনও অনেক উদাহরণ আছে যেখানে সম্পর্ক বিয়ে অবধি গড়ায়নি। কিন্তু প্রেম চলেছে অনেকদিন। সেই তালিকায় নাকি ছিলেন উর্বশী রাউতেলা ও ক্রিকেটার হার্দিক পান্ডিয়াও। কিন্তু এই বিষয়ে অভিনেত্রীর বক্তব্য, তার আর হার্দিকের নাকি কোনও সম্পর্ক ছিল না। আজও নেই। সবই মিথ্যে রটনা।
ইউটিউবের একটি স্ক্রিনশট নিয়ে একথা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন উর্বশী। ভিডিওতে হার্দিককে উর্বশীর ‘প্রাক্তন বয়ফ্রেন্ড’ বলে উল্লেখ করা হয়েছে। উর্বশীর অনুরোধ, ইউটিউবে এই ধরনের হাস্যকর ভিডিও যেন পোস্ট না করা হয়। উর্বশী এসব শুনে চটেছেন। তিনি বলেছেন, তার পরিবারকে এর জন্য জবাবদিহি করতে হয়।
কেউ এই ধরনের ভিডিও পোস্ট করার সময় যেন এই কথাগুলো মাথায় রাখেন। গত বছর উর্বশী রাউতেলা ও হার্দিক পান্ডিয়াকে একটি পার্টিতে একসঙ্গে দেখা গিয়েছিল। তারপর থেকেই গুজব ছড়াতে শুরু করে যে, তারা নাকি একে অপরের প্রেমে পড়েছেন। কিন্তু তখন হার্দিক এলি আব্রামের সঙ্গে ডেট করছিলেন। তাই গুজব আরও জমে ওঠে। কানাঘুষো শুরু হয়, তবে কি এ ত্রিভুজ প্রেমের উপাখ্যান? তবে এই প্রথম যে উর্বশী বিতর্কে জড়ালেন তা নয়। এর আগেও একাধিকবার বির্তকের কেন্দ্রবিন্দু ছিলেন তিনি। চাঙ্কি পান্ডের ছেলে আহানের সঙ্গে তাকে একাধিক অনুষ্ঠানে দেখা গিয়েছিল। তখনও আহানের সঙ্গে তার সম্পর্ক নিয়ে প্রশ্ন উঠেছিল।